সিলেটকে বড় ব্যবধানে হারালো রাজশাহী

বঙ্গবন্ধু বিপিএলে সিলেট পর্বে আজকের দ্বিতীয় ম্যাচে সিলেট থান্ডার্সকে বড় ব্যবধানে হারিয়েছে রাজশাহী রয়্যালস। সিলেটের আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বিপিএলের ৩৪তম ম্যাচে ২৯ বল হাতে রেখে ৬ উইকেটের বড় ব্যাবধানে জয় তুলে নেয় রাজশাহী।

১৪৩ রান তারা করতে নেমে ভালো সুচনা করে দুই ওপেনার লিটন দাস ও আফিফ সেহাসেন। সমান তালে ব্যাট চালিয়ে দুই ওপেনার মিলে করেন ৫৯ রান। লিটন ২০ বলে ৪ বাউন্ডারি আর ২ ছক্কায় ৩৬ আর আফিফ ৩০ বলে ৮ বাউন্ডারিতে করেন ৪৬ রান। এরপর ২২ বলে ২৭ রানের এক ইনিংস খেলেন শোয়েব মালিক। শেষদিকে মোহাম্মদ নেওয়াজের ৭ বলে ১৭ রানে ভর করে ২৯ বল হাতে রেখেই জয় তুলে নেয় রাজশাহী।

এর আগে টস জিতে ব্যাটিং করতে নেমে শুরু থেকেই স্বস্তিতে ছিল না সিলেট। রাজশাহী রয়্যালসের বোলারদের ওপর কোনো ব্যাটসম্যানই চড়া হতে পারেন নি। ঝড় তুলতে চেয়েছিলেন ওপেনার আবদুল মজিদ। কিন্তু ১১ বলে ২ ছক্কায় ১৬ রান করেই সাজঘরের ফিরেন তিনি।

আরেক ওপেনার আন্দ্রে ফ্লেচার খেলেন ৩৩ বলে ২৫ রানের ধীরগতির এক ইনিংস। জনসন চার্লস আউট হন ৭ বলে ৮ রান করে। তবে মোহাম্মদ মিঠুন আর শেরফান রাদারফোর্ড দলকে লড়াকু স্কোর গড়ে দেয়ার চেষ্টা করেছিলেন।

ভুল বোঝাবুঝিতে রানআউট হয়ে যান মিঠুন। ৩৮ বলে ৩ চার আর ২ ছক্কায় ৪৭ রান করেন তিনি। এরপর ১১ বলে ২টি করে চার ছক্কায় ২৫ রান করা রাদারফোর্ডও ফেরেন। শেষমেষ নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪৩ রানেই থেমে যায় তাদের ইনিংস।