সিরাজগঞ্জে অসহায় মানুষের সেবায় উপজেলা চেয়ারম্যান নূরুল ইসলাম সাজেদুল

 পারভেজ আলী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: মানুষের সেবা করতে নির্বাচন করেছিলাম ঘরে বসে থাকতে নয় বলেছেন সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা থেকে নির্বাচিত হওয়া চেয়ারম্যান নূরুল ইসলাম সাজেদুল। করোনা দূর্ভোগে শুধু নয় আমি নির্বাচন করার পূর্বে এই উপজেলার মানুষের কাছে যে ওয়াদা দিয়েছিলাম সে অনুযায়ী কাজ করে আসছি। আর এভাবেই কাজ করে যেতে চাই। মানুষ আমাকে ভালোবেসে উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করেছে।

আমি তাদের সেই আশার বাস্তবতায় রুপ দিতে চাই। শুধু তাই নয় যতদিন বেঁচে থাকবো তাদের ভালোবাসা নিয়ে বেঁচে থাকতে চাই। তিনি আরও বলেন, আমি এ অঞ্চলের উপজেলা চেয়ারম্যান শুধু না আমি বেলকুচির সন্তান। বেলকুচির ভালোমন্দ আমার প্রাণের স্পন্দনের সাথে জড়িত। তাই ভালবাসি বেলকুচির প্রতিটি মানুষকে। সুখে দুঃখে সময়ে অসময়ে সব সময় মানুষের পাশে থাকতে চাই।

বর্তমানে যে করোনা ভাইরাস দূর্ভোগ চলছে এসময় শুধু আমি নই আমার সহধর্মিনী সাবেক ছাত্র নেত্রী ও বিশিষ্ট গার্মেন্টস ব্যবসায়ী সুমা বিশ্বাস আমাকে সার্বিক দিক দিয়ে সহযোগিতা করছে ও আমার ছোট ভাই যুবলীগের আহ্বায়ক সাজ্জাদুল হক রেজা সব সময় পাশে থাকছে। আমি চেষ্টা করছি প্রতিদিন উপজেলার প্রতিটি ইউনিয়নের গ্রাম পর্যায়ে যাওয়ার, তাদের ভালো মন্দের খবর নেওয়ার। সাথে সাথে চেষ্টা চালিয়ে যাচ্ছি অসহায় মানুষদের আর্থিক সহায়তা দেওয়ার। আল্লাহ যদি আমাকে সুস্থ রাখেন ইনশাআল্লাহ সামনে দিনগুলোতেও এভাবেই এই উপজেলার মানুষের পাশে থাকবো।