সিরাজগঞ্জের সলঙ্গায় স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার

মোঃ জাকির হোসাইন, চলনবিল প্রতিনিধি: সিরাজগঞ্জের সলঙ্গার রতনকান্দি থেকে সুমন নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে সলঙ্গা থানা পুলিশ। মঙ্গলবার সকালে একটি মাঠের ভেতরে রাখা গাছের ডালপালা ভেতর থেকে এই মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শিশু সুমন (১০) থানার নলকা ইউনিয়নের রতনকান্দি পূর্ব পাড়া গ্রামের শরিফুল ইসলামের ছেলে ও হোড়গাতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণীর ছাত্র। ঘটনার সত্যতা স্বিকার করে,সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান,

থানার রতনকান্দি গ্রামের শরিফুল ইসলামের ছেলে সুমন কে গতকাল রাত থেকে পাওয়া যাচ্ছিল না। মঙ্গলবার ভোরে স্থানীয়রা বাড়ীর পাশে একটি জমির ভিতরের ইউক্যালিপটাস গাছের ডালপালার ভিতর শিশুটির মরদেহ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সলঙ্গা থসনা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে নিহত শিশুর মরদেহ উদ্ধার করা করে।

এ বিষয়ে স্থানীয়রা জানান,নিহত শরিফুলের বাবার সাথে একই গ্রামের আবু বক্কর সিদ্দিক এর পুত্র হারুন-অর-রশিদ কালু আলী,আব্দুস সালাম,মোখলেসুর রহমান,মুকুল হোসেনদের সাথে দির্ঘদিন বিরোধ চলে আসছিল। এই বিরোধের জের ধরে শিশুটি খুন হতে পারে বলে মনে করেন স্থানীয়রা।

মরদেহ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা হাসপাতলে পাঠানোর পাঠানো হয়েছে। এ ঘটনায় পুলিশ এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি।