সিরাজগঞ্জের সলঙ্গায় পুকুর থেকে হাত-পা বাধা এক বৃদ্ধার লাশ উদ্ধার

মোঃআলমগীর হোসেন আলম,উল্লাপাড়া ও শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলঙ্গায় নিখোঁজের দুই দিন পর একটি পুকুর থেকে হাজী ইদ্রিস আলী (৬০) নামে এক ব্যক্তির হাত-পা বাঁধা ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৪ মার্চ) দুপুর ৩ টার দিকে সলঙ্গা থানার অলিদহ পশ্চিম পাড়া গাওকামরার বিল থেকে হাফিজুর রহমানের লাশটি উদ্ধার করা হয়।নিহত ইদ্রিস আলী কইমুঝুরিয়া গ্রামের মৃত নাজির উদ্দিন সরকারের ছেলে। তিনি পেশায় একজন কৃষক ছিলেন। নিহতের ভাগিনা মকুল আলী জানায়, গত সোমবার বিকেলে কাজ শেষ করে বাড়ি

আসেন ইদ্রিস আলী।ভোর রাতে বাড়ি থেকে বের হয়ে তিনি আর ফিরে আসেননি। অনেক খোঁজাখুজি করেও তার কোনও সন্ধান পাওয়া যায়নি। পরে ৪ (মার্চ) বুধবার দুপুরে পুকুরে হাজী ইদ্রিস আলীর হাত-পা ও গলা বাঁধা ভাসমান

লাশ দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। বিষয়টি নিশ্চিত করে সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জেড জেড তাজুল হুদা জানান,খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ধারণা করা হচ্ছে, হাজী ইদ্রিস আলীকে পরিকল্পিতভাবে হত্যার পর লাশ পুকুরে ফেলে রেখেছে দুর্বৃত্তরা। পারিবারিক বিরোধ থেকে এঘটনা ঘটতে পারে। তবে তাকে কেন হত্যা করা হয়েছে, হত্যার সঙ্গে কারা জড়িত তা সনাক্তের চেষ্টা চলছে।