সিদ্ধিরগঞ্জ সুপার মার্কেট ও শপিংমল বন্ধ থাকবে ঈদুল ফিতর পর্যন্ত

 এম এইচ বিজয়, নারায়নগঞ্জ(রূপগঞ্জ) প্রতিনিধি: ৯মে খোলার তারিখ হলেও খুলছেনা সিদ্ধিরগঞ্জ সুপার মার্কেট ও শপিংমল । সিদ্ধিরগঞ্জে মার্কেট মালিক সমিতির যৌথসভায় সিদ্ধান্ত ঈদুল ফিতর পর্যন্ত সুপার মার্কেট ও শপিংমল বন্ধ থাকবে।
নারায়নগঞ্জরে সিদ্ধিরগঞ্জে রোববার সরকারীভাবে মার্কেট ও শপিং মল সরকারী নির্দেশনা মেনে চালু করার কথা থাকলেও সিদ্ধিরগঞ্জের চিটাগাংরোডের বৃহৎ সুপার মার্কেট ও শপিংমল ঈদুল ফিতরের আগে আর খুলছেনা। শনিবার হাজী আহসান উল্ল্যাহ সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি শফিকুর রহমান হারুনের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে এ সিদ্ধান্ত গ্রহন করেন সকল মার্কেটের নেতৃবৃন্দ এক বৈঠকের সিদ্ধান্তের মাধ্যমে।
দেশের বৃহত্তর স্বার্থে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে সভায় জানানো হয়। করোনা পরিস্থিতির উন্নতিকল্পে ঈদ পরবর্তীস সময়ে সুপার মার্কেট ও শপিংমল খোলা হবে বলে জানানো হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন চাঁন সুপার মার্কেটের সভাপতি নাজির হোসেন,ইউ,এস, শপিং সেন্টারের সভাপতি আবুল কালাম, কাসসাফ শপিং সেন্টারের সভাপতি ফজলে খোদা,হাজী নেকবর আরী সুপার মার্কেটের সভাপতি মোঃ জাগন আলী এবং যুগান্তরের সাংবাদিক এহাই মিলনসহ মার্কেটের অন্যান্য ব্যবসায়ী নেতৃবৃন্দ প্রমুখ।