সিদ্ধিরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুসহ তিন জন নিহত, আহত ৫ জন

সোহেল রানা, নারায়ণগঞ্জঃ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জের উত্তর রসুলবাগ এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শিশুসহ তিন জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়ে আরো ৫ জন হাসপাতালে ভর্তি আছে। ঝড়ে বিদ্যুতের সঞ্চালন লাইন ছিড়ে ওই এলাকার শাহিন ও রুবেলের টিনসেড বাড়িতে বিদ্যুতায়িত হয়ে আজ বুধবার সকালে এ ঘটনা ঘটেছে। নিহতরা হলেন হাসান(৩), রুবিনা(২৫) এবং সুমাইয়া(১৩)। নিহত হাসানের বাবার নাম রবিউল, রুবিনার স্বামীর নাম আলমগীর এবং সুমাইয়ার বাবার নাম মান্নান মোল্লা।

আহতরা হলেন, নিহত হাসানের বাবা রবিউল ও মা সাবানা আক্তার, মনোয়ারা, জান্নাত এবং রিয়াদ। আহতদের স্থানীয় একটি হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় পঞ্চায়েত কমিটির সাধারন সম্পাদক শাজাহান সাজু জানিয়েছেন, ঝড়ে বিদ্যুতের সঞ্চালন লাইন স্পার্ক করে ছিড়ে গিয়ে ওই বাড়ি দুটি বিদ্যুতায়িত হয়। এসময় বাড়ির বাসিন্দারা ঘর থেকে বেড় হতে গিয়ে কেউ দরজায়, কেউ বাড়ির গেইটে বিদ্যুতায়িত হয়। এসময় ঘটনাস্থলেই তিন জন মারা যায়। পরে বিদ্যুৎ-এ খবর দিলে তারা এসে লাইন ঠিক করে। ওই এলাকার বিদ্যুৎ সরবরাহ ও সঞ্চালন লাইনের দায়িত্বে ডিপিডিসির ডেমরা বিভাগ। এ ব্যাপারে তাদের সাথে কথা বলা যায়নি।