সিটি মেয়রকে স্মারকলিপি দিল বিএলএফ নেতৃবৃন্দ

মোঃ রাশেদ, চট্টগ্রাম প্রতিনিধিঃ আজ সকালে টাইগারপাসস্থ চসিক মেয়র দপ্তরে বাংলাদেশ লেবার ফেডারেশন (বিএলএফ) নেতৃবৃন্দ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীনের বরাবরে বিভিন্ন দাবীদাওয়া সম্বলিত বিষয় নিয়ে একখানা স্মারকলিপি প্রদান করেন।

এতে তারা উল্লেখ করেন যে বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতাল (বিবিএমএইচ) হাসপাতাল কর্তৃপক্ষ গত ০৫/৪/২০২০ ইং তারিখে হাসপাতালের ২০ জন কর্মচারীকে চাকুরীচ্যুত করেন। পরবর্তীতে ইউএসটিসি কর্মচারী ইউনিয়ন (রেজি.নং-২৪১৫) নেতৃবৃন্দ তাদের চাকুরীচ্যুতদের পূ:নবহাল করার লক্ষ্যে দেন দরবার করাতে কর্তৃপক্ষ ইউনিয়য়নের সভাপতি,সভাপতি ও সাধারণ সম্পাদক সহ আরো চারজনকে চাকুরীচ্যুতির নোটিশ প্রদান করেন- যা অমানবিক এবং বাংলাদেশ শ্রমিক আইনের পরিপন্থী।

তাই এই বিষয়ে তারা মেয়রের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষন ও চাকুরী ফিরে পেতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সিটি মেয়রকে অবহিত করেন। মেয়র তাদের সমস্যার কথা শুনে শ্রবন পূর্বক এই বিষয়ে যথাযথ কর্তৃপক্ষের সাথে আলাপ করে সমাধানের আশ্বাস প্রদান করেন। এ সময় মেয়রের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, বিবিএমএইচ এর সভাপতি আনোয়ার হোসেন, ইউএসটিসি কর্মচারী ইউনিয়ন এর সভাপতি মানিক মিয়া, সোলেমান, মো. নাছির উদ্দীন সহ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।