সিঙ্গাপুরে বাংলাদেশ হাইকমিশনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

সিঙ্গাপুর প্রতিনিধি:  সিঙ্গাপুরে করোনা মোকাবেলায় বাংলাদেশ সরকারের নির্দেশনা অনুসারে প্রবাসী বাংলাদেশীদের জন্য প্রতিদিনই কাজ করে যাচ্ছে বাংলাদশের হাইকমিশন। সিঙ্গাপুর সরকারের পাশাপাশি সর্বদায় হাইকমিশনের কর্মকর্তা নিরলস ভাবে প্রবাসীদের জন্য সব ধরনের সহায়তা প্রদানের বিষয় বদ্ধপরিকর তারই ধারাবাহীকতায় বাংলাদেশের অভিবাসী শ্রমিকদের বিভিন্ন ডরমিটরি এবং থাকার জায়গায় করোনার পরিস্থিতির শুরু থেকেই খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে হাইকমিশনের শ্রম উইং এর কর্মকর্তারা।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে  মুড়ি, চানাচুর, খেজুর, জুস, চিড়া, চিনি, নুডলস, বিস্কুট ইত্যাদি। এরই ধারাবাহিকতায় ১২ জুন ২০২০ তারিখে ১৩ উডল্যান্ড স্ট্রীট ও ৩ ক্রান্জি এরিয়ায় ১৫০ প্যাকেজ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় বাংলাদেশ হাইকমিশনের ওয়েলফেয়ার অফিসার মো. আল আমিন হোসেন ও মো. আশরাফুল আলম নিজ হাতে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় প্রবাসী কর্মীদের উদ্দেশ্যে ওয়েলফেয়ার অফিসার মো. আল আমিন হোসেন বলেন, সিঙ্গাপুর প্রবাসী বাংলাদেশীদের কল্যাণে বাংলাদেশ হাইকমিশনের লেবার উইং সর্বদা আপনাদের পাশে আছে। আপনাদের যে কোন সমস্যায় আমাদের অবহিত করবেন। আমাদের হটলাইন, ওয়েবসাইট ও ফেসবুক পেইজে নিয়মিত সচেতনতায় নির্দেশনা দেওয়া হচ্ছে।

আপনারা সিঙ্গাপুর সরকারেরর সকল নিয়ম কানুন মেনে চলুন। ওয়েলফেয়ার অফিসার মো. আশরাফুল আলম বলেন, যাদের পাসপোর্ট নবায়ন করতে চান আপনারা আপনাদের কোম্পানির ম্যানেজমেন্টকে অবহিত করুন। আপনাদের কোম্পানির প্রতিনিধি হাইকমিশনে গিয়ে আপনাদের জন্য পাসপোর্ট নবায়ন করতে পারবে।