সিএমপির নয় ডিসি-এডিসি পদে দফতর বদল

মোঃ রাশেদ, চট্টগ্রাম প্রতিনিধিঃ ডিসি ও এডিসি পদে রদবদল চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সিএমপি’র ছয় ডিসি (উপ-কমিশনার) পদে রদবদল করা হয়েছে। রোববার ২৮ জুন সিএমপি কমিশনার মাহাবুবর রহমানের স্বাক্ষরিত এক আদেশে এই রদবদল করা হয়।

সিএমপির ডিবি উত্তরের মিজানুর রহমানকে ডিবি দক্ষিণে ও ট্রাফিক উত্তরের মোহাম্মদ শহীদুল্লাহকে ট্রাফিক দক্ষিণে বদলি করা হয়েছে। অন্যদিকে, পিওএম উত্তরের মো. মিলন মাহমুদকে ট্রাফিক উত্তরে বদলি করা হয়েছে। একইসাথে ডিসি এনএম নাসিরুদ্দিনকে আদালতের প্রসিকিউশন শাখায় বদলি করা হয়েছে।

এছাড়া. ডিসি আলী হোসেনকে ডিবি উত্তরে বদলি করা হয়েছে ও ডিসি মো. মনজুর মোরশেদকে ডিবি পশ্চিমে বদলি করা হয়েছে। রোববার সিএমপি কমিশনার মাহবুবুর রহমানের সাক্ষরিত অপর একটি আদশে প্রশাসন দক্ষিণের এডিসি পংকজ বড়ুয়াকে বন্দরে, এডিসি পিওএম এএএম হুমায়ুন কবিরকে পশ্চিমে ও এস্টেট এন্ড বিল্ডিংয়ের এডিসি নাদিরা নুরকে সিএমপির সরবরাহ ও এমটি শাখায় বদলি করা হয়েছে।

সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার ও জনসংযোগ কমকর্তা আবু বকর সিদ্দিক সিভয়েসকে বলেন, কাজে গতিশীলতা আনতে নিয়মিত বদলির অংশ হিসেবে সিএমপি কমিশনার মাহবুবুর রহমান স্যার ৬ জন ডিসি ও ৩ জন এডিসিকে বদলি করেন। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এ বদলির আদেশ বহাল থাকবে।