সিংড়ায় পৌর নির্বাচনী গণসংযোগে হামলার অভিযোগ

সাজেদুর রহমান, নাটোর প্রতিনিধিঃ নাটোরের সিংড়ায় নির্বাচনী গণসংযোগের সময় প্রতিপক্ষ হামলা চালায় বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার (২৪ জানুয়ারি) দুপুরে বিএনপির মেয়র প্রার্থী তাইজুল ইসলাম কর্মী-সমর্থকদের নিয়ে পৌরসভার ৭ নং ওয়ার্ডের নিঙ্গুইন এলাকায় গণসংযোগ করতে গেলে আওয়ামী লীগের কর্মিরা হামলা চালায় বলে অভিযোগ করা হয়।

এসময় উপজেলা বিএনপির সদস্য সচিব দাউদার মাহমুদ ও পৌর ছাত্রদলের যুগ্ন আহবায়ক মিলন হোসেন আহত হয়। এর মধ্যে মিলন হোসেনকে সিংড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। উপজেলা বিএনপির সদস্য সচিব দাউদার মাহমুদ অভিযোগ করে বলেন,দলীয় প্রার্থী তাইজুল ইসলামকে নিয়ে নিগুুইন এলাকায় প্রচারে যাওয়া হয়।

এসময় ওই এলাকার আওয়ামীলীগ প্রার্থীর সমর্থক এবং ওই দলের কর্মীরা তাদের ওপর বিনা উস্কানীতে হামলা চালায়। এত মিলন হোসেন গুরুতর আহত হয়। তিনি তার সাহায্যে এগিয়ে গেলে তার ওপরও হামলা করা হয়। এসময় তিনি আঘাতপ্রাপ্ত হন। বিএনপির মেয়র প্রার্থী তাইজুল ইসলাম জানান, ঘটনার পর পরই আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়।

এব্যাপারে নাটোরের জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে মৌখিকভাবে অভিযোগ করা হয়েছে। আওয়ামীলীগের মেয়র প্রার্থী ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক জান্নাতুল ফেরদৌস বলেন, আমার কোন সমর্থক এমন ঘটনার সাথে জড়িত নয়।

ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে বিরোধকে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে। ঘটনাটি জানার পর পরই আমি পুলিশকে বলেছি, যারা জড়িত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য। যারাই পরিবেশ অশান্ত করার চেষ্টা করবে তাদের বিরুদ্ধেই ব্যবস্থা নিতে নিবার্চন সংশ্লিষ্টদের বলা হয়েছে।