সিংড়ায় আধুনিক ডিজিটাল ইউনিয়ন গড়ার প্রত্যয় নিয়ে ইদ্রিস আলী

আবু সাঈদ, সিংড়া প্রতিনিধিঃ জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন

বাস্তবায়নের অংশ হিসেবে নাটোরের সিংড়া উপজেলার ১২নং রামানন্দ খাজুরা ইউনিয়ন বাসীর জীবন মান উন্নয়ন ও আধুনিক পরিচ্ছন্ন ডিজিটাল ইউনিয়ন গড়ার প্রত্যয় নিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী ইদ্রিস আলী।

তিনি সিংড়া উপজেলা আওয়ামীলীগের ৩ বারের সম্মানিত সদস্য, ১২নং রামানন্দ খাজুরা ইউনিয়ন আওয়ামীলীগের ২ বারের সফল সাধারন সম্পাদক, ২ বারের সফল ইউপি সদস্যের দায়িত্ব পালন করেছেন এবং বর্তমান ১২নং রামানন্দ খাজুরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দায়িত্ব পালন করছেন।

আগামী ইউপি নির্বাচনে দলীয় সমর্থন সহ ইউনিয়ন বাসীর সমর্থন কামনা করেছেন এই পরিচ্ছন্ন রাজনৈতিক নেতা। এরই মধ্যে ব্যাপক প্রচার প্রচারনা শুরু করেছেন।

বিভিন্ন পাড়া মহল্লায় এমন কি চায়ের আড্ডায় চেয়ারম্যান প্রার্থী ইদ্রিস আলীকে সামনে রেখে আধুনিক পরিচ্ছন্ন ডিজিটাল ইউনিয়নের সপ্ন দেখতে শুরু করেছে ইউনিয়ন বাসী। ইউনিয়ন বাসীর সাথে কথা বলে জানাযায়, আগামী ইউপি নির্বাচনে শিক্ষিত নম্রভদ্র অসহায়দের আশ্রয়স্থল, ইদ্রিস আলী যদি জননেত্রী শেখ হাসিনার সমর্থন পান তাহলে ১২নং রামানন্দ খাজুরা ইউনিয়ন উন্নয়নের জোয়ারে ভাসবে।

চেয়ারম্যান প্রার্থী ইদ্রিস আলী জানান, রামানন্দ খাজুরা ইউনিয়নের মসজিদ মাদ্রাসা, এতিম খানা, ধর্মীয় প্রতিষ্ঠান, স্কুল, মাদ্রাসায় ও খেলাধুলার বিষয়ে সরকারি ভাবে ও নিজ অর্থ দিয়ে সব সময় সহযোগীতা প্রদান সহ ইউনিয়নের সকল জনগনের সুখ দুঃখে তাদের পাশে ছিলাম আছি এবং থাকবো ইনশা আল্লাহ।

আমি ইউনিয়ন বাসীর জীবন মান উন্নয়নে কাজ করতে চাই। মরিচাপড়া ইউনিয়নকে নতুন করে ঝকঝকে আধুনিক পরিছন্ন ইউনিয়ন হিসেবে গড়তে চাই। এখন শুধু জননেত্রী শেখ হাসিনার আশীর্বাদ ও দলীয় সমর্থনের অপেক্ষায় রয়েছি।