সাহেবরামপুরে ইউপি সদস্যকে হত্যার হুমকী ও মসজিদের মুসল্লিদের ওপর হামলার প্রতিবাদে গ্রামবাসীর প্রতিবাদ সভা

মোঃ ইকবাল হোসেন, কালকিনি-ডাসার (মাদারীপুর) প্রতিনিধিঃ মাদারীপুরের কালকিনি উপজেলার সাহেবরামপুর এলাকার ক্রোকিরচর গ্রামে ইউপি সদস্য ও ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ইমরান হোসেনকে প্রকাশ্যে হত্যার হুমকী ও উক্ত গ্রামের হযরত বেলাল(র:) জামে মসজিদের মুসল্লি মাহাবুল সিকদার(৪৫), আলমাস হাওলাদার(৪০) ও ইয়ার হোসেন হাওলাদার(২৫)’র ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে প্রতিবাদ সভা করেছে গ্রামবাসী।

সম্পূর্ণ সামাজিক দূরুত্ব বজায় রেখে আজ(বৃহস্পতিবার) বিকেলে হযরত বেলাল(র:) জামে মসজিদ মাঠে উক্ত সভা অনুষ্ঠিত হয়। পূর্ব শত্রুতার জেরে গত সোমবার সন্ধ্যায় ইফতার ও মাগরিবের নামাজের পরে মুসল্লিরা আলমাস হাওলাদারের বাড়িতে অবস্থানকালে সাবেক ইউপি সদস্য বাহারুল হাওলাদার, লিটন হাওলাদার, আবু বকর হাওলাদার, সরোয়ার হাওলাদার দেশীয় অস্ত্রে সর্জ্জিত হয়ে উক্ত হামলা চালায় বলে প্রতিবাদ সভায় অভিযোগ করা হয়।

এসময় প্রতিবাদ সভায় উপস্থিত সাহেবরামপুর এলাকার ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কামরুল আহসান সেলিম তার বক্তব্যে বলেন ‘ আমাদের মানুষ ভদ্রলোক হিসেবে জানে ও মানে। তাই আমরা মারামারি হানাহানি করে সন্ত্রাসী হামলার প্রতিশোধ নেবনা। সন্ত্রাসীদের মোকাবেলা হবে ভোটের মাধ্যমে ব্যালটের মাধ্যমে এবং জনমত সৃষ্টির মাধ্যমে।’ প্রতিবাদ সভায় আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নুরুল আমিন সেরনিয়াবাদ, ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি হায়দার সিকদার, সাধারন সম্পাদক জামাল বেপারী সহ স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগি অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।