সাহারা খাতুনের মৃত্যুতে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ও মেয়র আ জ ম নাসির উদ্দিনের শোক

মোঃরাশেদ, চট্টগ্রাম প্রতিনিধিঃ দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী, সাবেক তার ও টেলিযোগাযোগ মন্ত্রী এবং আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাহারা খাতুনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

শুক্রবার (১০ জুলাই) সকালে দেওয়া এক শোক বার্তায় শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ও মেয়র আ জ ম নাছির উদ্দীন সাহারা খাতুনের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। তার আত্মার মাগফেরাত কামনা করেন।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, বাংলাদেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী এবং সাবেক তার ও টেলিযোগাযোগ মন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন এমপি’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

বৃহস্পতিবার (৯ জুলাই) বাংলাদেশ সময় রাত ১১টা ৪০ মিনিটে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন সাহারা খাতুন।

জ্বর, অ্যালার্জিসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে অসুস্থ অবস্থায় গত ২ জুন সাহারা খাতুন ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। ২৪ জুন চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য সাহারা খাতুনকে বিদেশ নেওয়ার পক্ষে মত দেন।

গত সোমবার (৬ জুলাই) এয়ার অ্যাম্বুলেন্স তাকে থাইল্যান্ডের ব্যাংককে নিয়ে যাওয়া হয়। ওই দিন বিকেল ৪টার দিকে তাকে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে ভর্তি করা হয়।