সাভারে দেওয়ান মোঃ মেহেদী মাসুদ মন্জু এর অর্থায়ানে ঈদ সামগ্রী বিতরণ

মৃদুল ধর ভাবন, আশুলিয়া প্রতিনিধিঃ আব্দুল্ল্যাহপুর বাইপাইল মহাসড়কে আশুলিয়ার জিরাবো এলাকায় সাভার উপজেলা আওয়ামীলীগে সাংগঠনিক সম্পাদক দেওয়ান মোঃ মেহেদী মাসুদ মন্জু এর নিজস্ব অর্থায়ানে অসহায় হতদরিদ্র ও দুস্থ্য মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন।

বাংলাদেশ সহ সারা বিশ্বে করোনা ভাইরাসে পাদুর্ভাব আশুলিয়া শিল্পঞ্চল শ্রমজিবী মানুষ কর্ম হীন হয়ে পড়ায় সাভারের আশুলিয়ায় করোনা ভাইরাস প্রতিরোধ কর্মসূচিতে কর্মহীন হয়ে পড়া অসহায়, দরিদ্র, দুস্থ্য ও খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

২০শে এপ্রিল ২০২০ইং তারিখে রোজ বুধবার সকাল ১১টায় এ ঈদ সামগ্রী বিতরণ করেন।

তিনি আরো বলেন আমার জীবনে চাওয়া আর পাওয়া কিছু নেই আল্লাহ আমাকে সব দিয়েছে আমি এখন গরীব দুংখী ও অসহায় মানুষের সেবা করে মরে যেতে চাই এটাই আমার প্রত্যাশা।

তিনি আরো বলেন; মরে গেলে সাথে কিছু যাবে না দুনিয়াতে থাকবে শুধু স্মৃতি আর ব্যবহার ।যতদিন এ করোনা পাদুভাব থাকবে ততদিন আমি অসহায় মানুষের পাশ্বে দাঁড়াবো। আমি মানুষের সেবা করে মরে যেতে পারি এটাই আল্লাহ কাছে আমার প্রার্থনা। আজ তিনি ৩শত পরিবার কে ইফতার সামগ্রী দিলেন ইফতার সামগ্রীর মধো ছিলো চাল, ডাল, আলু, তেল, পিঁয়াজ, লবণ অসহায়, দরিদ্র, দুস্থ্য ও গরীব খেটে খাওয়া মানুষের মুখে ফুটে ওঠে হাসি।

খাদ্য সহায়তা পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা। দেওয়ান মেহেদী মাসুদ মন্জু বলেন,বাংলাদেশের সব ধনীব্যক্তি বর্গ এই দুর্যোগের সময় অসহায় ও দুস্থ মানুষেরর পাশে দাঁড়ানো উচিত। বাংলাদেশের সব নাগরিককে ঘরে বসে থেকে কোরানা মোকাবিলায় সহযোগিতা করুন। আল্লাহ এই দুর্যোগ থেকে আমাদের রক্ষা করুন।

এ সময় আরো উপস্থিত ছিলেন ইয়ারপুর ইউনিয়ন ৮নং ওয়াড আওয়ামীলীগের সভাপতি সাহাবুদ্দিন আহমেদ সাবু সহ অন্যনরা।