সাভারে চোলাই মদসহ চার মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব-৪

বাবুল আহমেদ, সাভার উপজেলা প্রতিনিধি: সাভারে র‌্যাব-৪ এর অভিযান চালিয়ে বিপুল পরিমান চোলাই মদ উদ্বার করেছে। ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাসষ্টান্ড চৌরঙ্গী মার্কেটের মায়া লাইব্রেরী থেকে এসব মাদকদ্রব্য উদ্বার করে র‌্যাব। গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান চালিয়ে প্রায় এক’শ লিটার চোলাই মদসহ চার জন মাদক ব্যবসায়িকে আটক করা হয়।

আটকৃতরা হলেন, ফজল মন্ডল (৪০), জাবেদ আলী (৩০), ইব্রাহিম (৩৫), আব্দুল হালিম (৪০)। র‌্যাব জানায়, সাভার বাসষ্টান্ড চৌরঙ্গী মার্কেট এলাকায় দীর্ঘদিন যাবৎ মায়া লাইব্রেরীর ভিতরে বই বিক্রির আড়ালে ফজলসহ কয়েক জন মিলে আশেপাশের কয়েকটি এলাকায় তারা মাদক বিক্রি করে আসছিল।

রাতে র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার উনু মং এর নেতৃত্বে অভিযান পরিচালোনা করে তাদের কে আটক করা হয়। পরে আটক চারজনের বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা দায়ের করে পুলিশের কাছে তাদেরকে হস্তান্তর হবে বলে জানায় র‌্যাব।

এ বিষয়ে র‌্যাব ৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার উনু মং বলেন, কিছু মাদক ব্যাবসায়ীদের কারনে সমাজ ধ্বংসর দিকে ঝুকে পড়েছে। এসব মাদক বিক্রেতাদের অচিরেই আইনের আওতায় আনা হবে বলেও জানায় র‌্যাবের এই চৌকস কর্মকর্তা।