সাভারে করোনা উপসর্গ নিয়ে এক যুবকের মৃত্যু; লাশ ফেলে পালান স্বজনেরা

বাবুল আহমেদ, সাভার উপজেলা প্রতিনিধি: সাভারের আশুলিয়ায় করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে এক যুবকের মৃত্যুর পর তার লাশ হাসপাতালে ফেলে রেখে পালিয়েছে স্বজনরা। বিষয়টি নিশ্চিত করেছে গণস্বাস্থ্য মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ। হাসপাতাল থেকে জানা যায়, ঈদের দিন করোনা উপসর্গ নিয়ে আশুলিয়ার জামগড়া এলাকা থেকে রিপন মিয়া (৩৫) নামের এক যুবককে সাভারের আশুলিয়ায় অবস্থিত গনস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন তার স্ত্রী ও স্বজনরা।
এ বিষয়ে গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা আবু তাহের জানান, চিকিৎসাধীন অবস্থায় সোমবার (৩ আগস্ট) দিবাগত রাতে ওই যুবক হাসপাতালে মৃত্যুবরণ করে। মুলত নিহত যুবক জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়। তবে তার করোনার ছিল কিনা নিশ্চিত নই আমরা। কারন তার করোনার নমুনা সংগ্রহ করার আগেই সে মারা যায়।
তবে যুবকের মৃত্যু খবর জানতে তার লাশ রেখে স্ত্রী ও স্বজনরা পালিয়ে যায়। পরে হাসপাতাল কর্তৃপক্ষের উদ্যোগে স্থানীয় ইউপি চেয়ারম্যানের সহযোগিতায় নিহত যুবককে দাফন করা হয়। তার স্ত্রী ও স্বজনরা তাদের সঙ্গে যোগাযোগ করার জন্য কোন মোবাইল নম্বর বা পূর্ণ ঠিকানা উল্লেখ করেনি। ফলে তাদের ঠিকানা সংগ্রহ সম্ভব হয়নি। তবে এ বিষয় আশুলিয়া থানাকে অবহিত করা হয়েছে বলেও জানান হাসপাতাল কর্তৃপক্ষ।