সাভারের দরিদ্র ২৪ শিক্ষার্থী পেলো বাইসাইকেল

বাবুল আহমেদ, সাভার উপজেলা প্রতিনিধিঃ সাভারে স্কুলে যাতায়াত নির্বিঘ্ন করতে মেধাবী হতদরিদ্র স্কুল শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বাইসাইকেলসহ শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

সোমবার (৫ অক্টোবর) বিকেলে তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে স্থানীয় সরকার জেলা প্রশাসকের উপ-পরিচালক ছানিয়া আক্তারের উপস্থিতিতে এসব শিক্ষা উপকরণ বিতরণ করেন তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর।

এসময় ওই ইউনিয়নের চব্বিশজন দরিদ্র শিক্ষার্থীকে বাইসাইেকেলসহ বই রাখার জন্য নতুন করে একটি করে স্কুল ব্যাগও দেয়া হয়। এছাড়া ইউনিয়ন পরিষদে বিনামূল্যে প্রশিক্ষণ শেষে দশজন দুস্থ নারীকে একটি করে সেলাই মেশিন প্রদান করা হয়।

এদিকে এ ইউনিয়নের রাজফুলবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ছাত্রছাত্রীদের পড়া লেখায় উদ্বুদ্ধ করার জন্য দুটি নতুন মাল্টিমিডিয়া ক্লাসরুম দেয়ার পাশাপাশি ও সমাজের তৃতীয় লিঙ্গের ব্যক্তিদের পার্লারে প্রশিক্ষণ শেষে সনদপত্র প্রদান করা হয়।

বিনামূল্যে এসব শিক্ষা উপকরণ ও সেলাই মেশিন পেয়ে সমাজের দুস্থ মানুষরা অনেক খুশি। এসব উপকরণ বিতরণে এসময় তেঁতুলঝোড়া ইউনিয়নের ইউপি সদস্য ও গণমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।