সাভারের আমিনবাজার ইউনিয়ন যুবলীগের উদ্যেগে দোয়া ও গনভোজের আয়োজন

বাবুল আহমেদ, সাভার প্রতিনিধিঃ সাভারের আমিন বাজার ইউনিয়ন যুবলীগের উদ্যোগে শোকাবহ আগস্ট স্মরনে বিশেষ দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

সোমবার (৩১ আগস্ট) বিকেলে আমিনবাজার সরকারবাড়ি মাঠ প্রাঙ্গনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সহ সকল শহীদদের স্মরণে বাংলাদেশ যুবলীগ আমিনবাজার ইউনিয়ন শাখার উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলের অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন উক্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আমিনবাজার ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন। এবং অনুষ্ঠান সসঞ্চালক হিসেবে উপস্থিত ছিলেন আমিন বাজার ইউনিয়ন যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মির্জা রবিন।

বক্তারা ১৯৭৫ সালের ১৫ ই আগস্টে বঙ্গবন্ধু সহ তার পরিবারের নিহত সকল শহীদ এবং ২০০৪ সালের ২১ শে আগস্ট গ্রেনেড হামলায় আওয়ামীলীগ এর বিবেদিত দলীয় সকল শহীদ নেতা-কর্মীদের আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে তাদের আত্মার মাগফেরাত কামনা করা সহ বিশেষ দোয়া ও গন ভোজের আয়োজন করেন।
এ সময় বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করা হয়।
উক্ত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে আরও উপস্থিত ছিলেন, আমিন বাজার ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মী সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।