সাপাহার তরুণ যুবকদের ফাগুনের আগুনে ভালোবাসা বিনিময়

গোলাপ খন্দকার, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে ভালোবাসার মানুষ গুলোর সাথে ফাগুন মাসে বিশ্ব ভালোবাসা দিবসে তরুণ যুবকদের এলাকার বন্ধু-বান্ধব ছোট-বড় ভাইদের সমন্বয়ে ভালোবাসা দিবসে ভালোবাসা ভাগ করে নেওয়ার একটি চমৎকার দিন উদযাপন করে এলাকার তরুণ যুবকরা।

রবিবার সন্ধ্যায় ফাগুন ও বিশ্ব ভালোবাসা দিবসে উপজেলার দিপ্তী হোটেলের পিছনে মানিকুড়া গ্রামের জামান শাহ্ চৌধুরীর নেতৃত্বে প্রতিবছর বিভিন্ন বিশেষ দিন গুলোতে এলাকার তরুণ যুবক বড় ভাই ছোট ভাইদের সাথে নিয়ে বিশেষ দিনের আনন্দ ভাগাভাগি করতে বিভিন্ন ঐতিহাসিক স্থানে ঘুরতে যাওয়া, বনভোজন করা ও একত্রে সকলে মিলে আড্ডা দেওয়া ও ভালোবাসা ভাগাভাগি করতে ব্যতিক্রম ধর্মী নানা আয়োজন গুলো করে থাকেন তারা।

সেখানে সাড়া দেয় এলাকার সর্বস্তরের উঠতি বয়স থেকে শুরু করে অনেক বয়স্ক মানুষগুলোও বিভিন্ন এলাকার তরুণ যুবক বন্ধুরা মিলে মিলন মেলায় রুপ নেয়। জামান শাহ্ চৌধুরী জানান, এখানে আমরা বিভিন্ন বিশেষ দিন গুলোতে বিভিন্ন আয়োজন করি এতে অংশগ্রহণ করেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র, চাকরিজীবী, ব্যাবসায়ী তরুণ যুবক ও মান্যগণ্যব্যক্তি বর্গ উপস্থিত থাকেন।

আমাদের এরকম আয়োজন করার কারণ বিশেষ দিন গুলোতে একত্রিত হতে পারলে ভালোলাগে এলাকার সকল প্রিয় মুখগুলো এক সাথে দেখা যায় সব মিলিয়ে আনন্দময় একটি দিন উদযাপন করি ফিরে পাই শৈশব কাল।