সাপাহারে ১৫ দিনের ব্যবধানে করোনা শনাক্ত তিনগুন মোট আক্রান্ত ৬৭

খন্দকার আল মাসুদ রেজা গোলাপ, সাপাহার(নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে আবারো নতুন ৯ জনের শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে এবং উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, ইউএনও, কৃষি কর্মকর্তা, স্বাস্থ্যকর্মী সহ উপজেলায় মোট আক্রান্ত ৬৭ জন।

জানাগেছে, ২৬ জুনের পর থেকে কয়েক ধাপে তরতর করে করোনা রুগী বেড়ে ৬৭ জনে পরিণত হয়েছে। শুক্রবার করোনায় নতুন ৯ জন আক্রান্ত সহ এ নিয়ে উপজেলায় ৬৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

উপজেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হয় ২৮ এপ্রিল । তবে ২৮ এপ্রিল থেকে ২৬ জুন পর্যন্ত ২২ জনের শরীরে করোনা ভাইরাসের অস্থিত্ব পাওয়া গেছিল যা আক্রান্তের গতি ছিল খুবই কম , তবে গত ১৫ দিনের ব্যবধানে কয়েক ধাপে আক্রান্তের হার তিনগুন হয়ে ৬৭ জনে পরিণত হয়েছে এদের মধ্যে ১ জনের মৃত্যু হয়েছে, মৃত ব্যক্তির নাম হারুনুর রশিদ সে গোয়ালা ইউনিয়নের গ্রাম পুলিশে নিযুক্ত ছিলেন। এখন পর্যন্ত উপজেলায় মোট সুস্থ্য ঘোষনা করা হয়েছে ৩৯ জন করোনা রোগীকে।

বিষয়টি নিশ্চিত করেছেন সাপাহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা: মুহা: রুহুল আমিন এবং তিনি জানান, করোনা ভাইরাস প্রতিরোধ করতে হলে সকলকে সচেতন থাকতে হবে, সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরা করতে হবে, স্বাস্থ্যবিধি মেনে কাজকর্ম করতে হবে, সাবান পানি দিয়ে হাত ধুয়ে পরিস্কার পরিচ্ছন্ন থাকতে হবে, সকল কে মাস্ক ব্যবহার করতে হবে।