সাপাহারে ১৫ দিনের ব্যবধানে ৩ চোর আটক সহ ৭টি চোরাই মোটর সাইকেল উদ্ধার

গোলাপ খন্দকার, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে ১৫ দিনের ব্যবধানে ৭টি চোরাই মোটর সাইকেল সহ আন্তঃজেলা মোটর সাইকেল চোর দলের মোট ৩ জন সদস্যকে আটক করেছে সাপাহার থানা পুলিশ।

সাপাহার সার্কেল সহকারী পুলিশ সুপার বিনয় কুমার এক প্রেস ব্রিফিং এ জানান, সাপাহার উপজেলার বিভিন্ন স্থান থেকে চুরি হয়ে যাওয়া মোটর সাইকেল উদ্ধারে পুলিশী তৎপরতায় ওই এলাকার সিসি টিভির ফুটেজ এর সূত্র ধরে এলাকায় মোটরসাইকেল চুরি রোধ কল্পে নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান বিপিএম এর নির্দেশে সাপাহার থানার পুলিশের চৌকস্ টিম চোর চক্রের সদস্যদের ধরতে আপ্রাণ চেষ্টা শুরু করেন এসময় সিনিয়র সহকারী পুলিশ সুপার বিনয় কুমার সাপাহার সার্কেল,

ওসি আব্দুল হাই এর নের্তৃত্বে সাপাহার থানা পুলিশের একটি দল চাঁপাইনবাবগঞ্জ এলাকায় একের পর এক অভিযান পরিচালনা করেন অভিযানে এর আগে ২ জন ও সোমবারে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ডাকাতপাড়া গ্রামের মৃত হরমুজ আলীর পুত্র আন্তঃজেলা চোর দলের জিএম আলী (৩৭) কে মোটর সাইকেল সহ তার বাসা হতে আটক করে তার দেয়া স্বীকারোক্তি মোতাবেক তার কবলে থাকা ১টি হিরো গ্লামার ১২৫সিসি ২টি বাজাজ ডিসকভারী ১৩৫সিসি ও ১টি ১০০সিসি বাজাজ সিটি সহ চোরাই ৪টি মোটর সাইকেল সহ তাকে আটক করে সাপাহার থানা হেফাজতে নেয় এবং সন্ধ্যায় তাকে নওগাঁ কোর্টে চালান করে।

উল্লেখ গত ২২আগষ্ট একই এলাকায় অপর একটি অভিযান চালিয়ে সাপাহার থানা পুলিশ ৩টি চোরাই মোটর সাইকেল সহ আন্তজেলা মোটর সাইকেল চোর দলের আরোও ২সদস্যকে আটক করে পুলিশ কোর্টে চালান করেছিল। পুলিশের অভিযানে ১৫দিনের ব্যবধানে মোট ৭টি চোরাই মোটর সাইকেল ও মোটর সাইকেল চোর চক্রের ৩জনকে আটক করতে সক্ষম হয়। এসময় সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই নিউটন জানান, আমরা মোটর সাইকেল চুরি রোধকল্পে অভিযান চলমান রেখেছি।