সাপাহারে বীর মুক্তিযোদ্ধা লতিফুর রহমানের লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

খন্দকার আল মাসুদ রেজা গোলাপ, সাপাহার (নওগাঁ )প্রতিনিধি: নওগাঁর সাপাহারে বীর মুক্তিযোদ্ধা আব্দুর লতিফুর রহমানের লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। বার্ধক্য জনিত কারণে গত বৃহস্পতিবার বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন (ইন্না…..রাজিউন)। মৃত্যুকালে তার বয়স ছিল ৬৮ বছর।

শুক্রবার বেলা ১১ ঘটিকায় উপজেলার পুরাতন সাপাহার ঈদগাহ মাঠে বাংলাদেশ পুলিশের একটি চৌকস দল প্রায়ত বীর মুক্তিযোদ্ধার প্রতি রাষ্ট্রীয় মর্যাদায় সম্মান প্রদর্শনে গার্ড অব অনার প্রদান করেন। এ সময় সেখানে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন ,উপজেলা নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরী, থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই নিউটন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব ওমর আলী,বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ৩ মেয়ে, নাতী-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বীর মুক্তিযোদ্ধা আব্দুর লতিফুর রহমান তৎতালিন সীমান্তরক্ষি বাহিনী (বিডি আর) এর অবসর প্রাপ্ত কর্মকর্তা ছিলেন। মরহুমের জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়।