সাপাহারে প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত খাইরুল ইসলাম সম্পূর্ণ সুস্থ্য

খন্দকার আল মাসুদ রেজা গোলাপ, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর সাপাহার উপজেলার প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তি খাইরুল ইসলাম সম্পূর্ণ সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন।

জানাগেছে, গত ২৮ এপ্রিল সাপাহার উপজেলার গোয়ালা ইউনিয়নের কামাশপুর গ্রামের পল্লী চিকিৎসক খাইরুল ইসলামের শরীরে করোনা ভাইরাস শনাক্ত করা হয় এর পর থেকে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও উপজেলা প্রশাসনের দিক নির্দেশনায় খাইরুল ইসলাম করোনা ভাইরাস রোগ সংক্রান্ত সমস্ত নিয়ম কানুন মেনে চলেছেন।

এমনকি রাজশাহী মেডিকেল কলেজের আইসিইউ তে থাকাকালীন সময়েও তাঁর মানসিক দৃঢ়তা ছিল অত্যান্ত আশাবাদি এবং সে করোনা ভাইরাস প্রতিরোধে সকল নিয়ম কানুন মেনে চলায় আজ ১০ মে সে সুস্থ্য হয়ে বাড়ি ফিরে যেতে পেরেছে।

এ বিষয়ে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরিবার পরিকল্পনা অফিসার ডা: মুহা: রুহুল আমিন জানান, আমরা আশাবাদী ছিলাম প্রথম থেকেই করোনা ভাইরাস প্রতিরোধে সকল নিয়ম কানুন ও নির্দেশনা স্বাস্থ্য বিভাগ, উপজেলা প্রশাসন এবং পুলিশ বিভাগ আমরা দিয়ে গেছি তার খোজ খবর, সুবিধা, অসুবিধার সকল খবরা খবর রেখেছিলাম তাই আল্লাহর রহমতে খাইরুল ইসলাম করোনা ভাইরাসে যুদ্ধজয়ী হয়ে বাড়ি ফিরে যেতে পারল।

রাজশাহী ল্যাবে আবার তার নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছে এতে তার ফলাফল নেগেটিভ আসে। সে এখন সম্পূর্ণ সুস্থ্য সে বাড়ি ফিরে গেছে এবং নিয়োমানুযায়ী সে বাড়িতে আবার ১৪দিনের হোম কোয়ারেন্টাইনে থাকবে।