সাপাহারে ডাঃ শাহ বশিরুল হক চৌধুরী হাফেজিয়া এতিম খানার শুভ উদ্বোধন

গোলাপ খন্দকার, সাপাহার(নওগাঁ)প্রতিনিধিঃ নওগাঁর সাপাহার খঞ্জনপুর আশ্রয়ন এলাকায় পোরশা উপজেলার কৃতি সন্তান পুলিশ সুপার আব্দুর রহিম শাহ চৌধুরী তার বাবার নামে ডাঃ শাহ বশিরুল হক চৌধুরী হাফেজিয়া এতিমখানার উদ্বোধন উপলক্ষ্যে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে ।

সোমবার বেলা ১১ টায় মাদ্রাসা চত্বরে শিরন্টী ইউপি চেয়ারম্যা আব্দুল বাকীর সভাপতিত্বে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ ট্রেনিং সেন্টার টাংগাইল পুলিশ সুপার আব্দুর রহিম শাহ চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই, শিরন্টী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান, সমাজসেবী জুয়েল হক প্রমুখ। এসময় হাফেজিয়া এতিমখানা পরিচালনা কমিটির সদস্যবৃন্দ এলাকার গন্যমান্য ব্যক্তিসহ বিভিন্ন শ্রেনি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার আব্দুর রহিম শাহ্ চৌধুরী বলেন, আমার বাবা ডাঃ শাহ বশিরুল হক চৌধুরী মুক্তিযুদ্ধের সংগঠক ছিলেন তিনি নিজে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছেন। সে সময় থেকে বিভিন্ন সামাজিক কাজের সাথে সরাসরি যুক্ত ছিলেন এবং অনেক মাদ্রাসা মসজিদের কাজে সরাসরি যুক্ত থেকে নিজ হাতে গড়ে তুলেছেন তাই আমিও আমার বাবার স্মৃতি ধরে রাখতে কাজ শুরু করেছি।