সাপাহারে ঠান্ডায় জবই বিলে মাছ ধরতে গিয়ে যুবকের মৃত্যু

গোলাপ খন্দকার, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: বিলে মাছ ধরতে গিয়ে প্রচন্ড শীতে নওগাঁর সাপাহারে সাখাওয়াত হোসেন (২৮) নামের এক যুবকের মৃত্যু ঘটেছে, মৃত যুবক উপজেলার গোয়ালা বাসিন্দা পাড়ার মৃত আব্দুস সাত্তারের ছেলে।

জানা গেছে সাখাওয়াত গত সোমবার দিবাগত রাতে উপজেলার ঐতিহ্যবাহী জবই বিলের মাহিল কালিন্দর এলাকার ঘোষাল বিল নামক স্থানে মাছ ধরতে যায়। রাতে প্রচন্ড শীত লেগে সে বিলের ধারে জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যায় এবং সেখানেই তার মৃত্যু ঘটে।

মঙ্গলবার সকালে লোকজন ওই এলাকায় গিয়ে সাখাওয়াতের মৃত দেহ পড়ে থাকতে দেখে স্থানীয় থানায় সংবাদ দিলে বেলা ১টার দিকে পুলিশ ঘটনা স্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। স্থানীয় লোকজন ও পুলিশ ধারণা করছে প্রচন্ড শীতের কারণেই তার মৃত্যু হয়েছে।

সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার জানান, মৃত ব্যক্তি মৃত্যুর পূর্ব মহুর্তে সে শীত নিবারণের জন্য হয়তো আগুন জ্বালানোর চেষ্টা করেছিল আলামত হিসেবে মৃত অবস্থায় তার হাতে একটি আগুন জ্বালানোর লাইটার ও পাশে একটি টর্চ লাইট ছোট একটি মাছ ধরার জাল এবং মাছ সংরক্ষন করার পাত্র পাওয়া গেছে । এবিষয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।