সাপাহারে চলন্ত ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবকের মৃত্যু

 খন্দকার আল মাসুদ রেজা গোলাপ, সাপাহার(নওগাঁ) প্রতিনিধিঃ জেলার সর্ববৃহত আমের বাজার নওগাঁর সাপাহার আম বাজারে একটি চলন্ত মালবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোস্তাফিজুর রহমান (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।
জানা গেছে, রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নতুন বাসস্ট্যান্ড (সিএন্ডবি ডাকবাংলো) গেটের সামনে উপজেলা সদরের মরাপুকুর গ্রামের ধলু মন্ডলের ছেলে মোস্তাফিজুর রাস্তার ধারে আম কেনার জন্য অপেক্ষা করছিল হটাৎ নওগাঁ হতে সাপাহারগামী একটি মালবাহী ট্রাক (বগুড়া-ট- ৫৭০২) দ্রত গতিতে আমবাজারে প্রবেশ করে
সজোরে মোস্তাফিজুরকে ধাক্কা মারে এসময় ট্রাকের ধাক্কায় মোস্তাফিজুর সোজাসুজি ট্রাকের চাকার নিচে পড়ে গেলে তার বুক হতে সমস্ত মাথা রাস্তার সাথে পিষে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয় স্থানীয় লোকজন সাথে সাথে ঘাতক ট্রাকটিকে আটক করে থানা হেফাজতে পাঠিয়েছে। এবিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) মাহমুদ এর সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেছেন এবং এখন লাশটির সুরতহাল রিপোর্ট তৈরীর কাজ চলছে বলে জানিয়েছেন।
এলাকাবাসীর দাবী রাস্তার দু ধারের অবৈধ স্থাপনা উচ্ছেদ করে ইট বিছিয়ে হিয়ারিং করে আম বিক্রি করতে আসা সকল পরিবহন রাস্তা থেকে নিচে থাকলে এরকমের দুর্ঘটনা ঘটবেনা তাই অবৈধ স্থাপনা উচ্ছেদ করার জোর দাবী জানান।