সাপাহারে করোনায় প্রথম ১জন গ্রাম পুলিশের মৃত্যু উপজেলায় আক্রান্ত মোট ৫০

গোলাপ খন্দকার সাপাহার, (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে করোনায় আক্রান্ত হারুনুর রশিদ (৫৩) নামে এক গ্রাম পুলিশের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। সাপাহারে এই প্রথম ১ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার (৩ জুলাই) সকাল ৭টার সময় বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি। বগুড়া থেকে সাপাহার উপজেলার গোয়ালা ইউনিয়নের আটানিপাড়ায় এনে দাফন করার পর তার করোনা পজেটিভ রিপোর্ট আসে এবং তার পরিবারের লোকজন জানতে পারে। আজ মৃত সহ ৩ জনের করোনা পজেটিভ সহ উপজেলায় মোট ৫০ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

মৃত হারুনুর রশিদ নওগাঁ জেলার সাপাহার উপজেলার গোয়ালা ইউনিয়নের আটানিপাড়া গ্রামের বাসিন্দা ও গোয়ালা ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ হিসেবে নিযুক্ত ছিলেন।

সাপাহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মুহা: রুহুল আমিন ও পারিবারিক সূত্রে জানা যায়, তিনি দীর্ঘদিন যাবৎ শ্বাসকষ্ট, বহুমূত্র রোগসহ জটিল রোগে ভুগছিলেন। তারপর তাকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করানো হয় সেখানে ২৯ জুন তার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয় তার অবস্থার অবনতি ঘটলে তাকে বগুড়া মেডিকেল হাসপাতালে ভর্তি করানো হয় তারপর তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যায় । রোগীর লোকজন তার করোনা নমুনা নেওয়া হয়েছে এটা গোপণ করে পরিবারের লোক জন মৃত হারুনুর রশিদের দাফন সম্পূর্ণ করে । এবং পরে তার পরিবারের লোকজন জানতে তার করোনা পজেটিভ এসেছে।