সান্তাহার পৌর নির্বাচনকে সামনে রেখে বিএনপির মনোনয়ন প্রত্যাশী লায়ন ফরিদের ব্যাপক গণসংযোগ

আব্দুর রশীদ তারেক, নওগাঁ  প্রতিনিধি: আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে বগুড়ার সান্তাহার পৌরসভার বিএনপির সম্ভাব্য মেয়র প্রার্থী বাংলাদেশ জাতীয়তাবাদী নির্মাণ শ্রমিক দল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক,বগুড়া জেলা কমিটির অন্যতম সদস্য ও সান্তাহর এলাকার সন্তান লায়ন ফরিদ আহম্মেদ গণসংযোগে ব্যাপক সাড়া জাগিয়েছে। এক সপ্তাহ ধরে পৌর ৯টি ওয়ার্ডের প্রতিটি বাড়ি,অলি-গলি,দোকান-পাট,হোটেল-রেন্তোরা,বাজার-হাট,মসজিদ-মন্দিরসহ সর্বত্র মানুষের সাথে কুশল বিনিময় ও দোয়া প্রার্থনা করছেন।

জানা গেছে,আসন্ন সান্তাহার পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ-বিএনপির প্রায় এক ডজ্জন মেয়র প্রার্থীর মনোনয়ন প্রত্যাশীর নাম শোনা যাচ্ছে। এদের মধ্যে বিএনপির মনোনয়ন প্রত্যাশী সমাজসেবক ও বিশিষ্ঠ ব্যবসায়ী লায়ন ফরিদ আহম্মেদ আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে। তিনি গণসংযোগে ব্যাপক সাড়া জাগি েয়ছেন। ুপ্রতিশ্রতিসম্বলতি লিফলেট বিতরণ করছেন তিনি। গণসংযোগের পাশাপাশি স্থানীয়,থানা,জেলা ও কেন্দ্রীয় নেতাদের সাথে লবিং-গ্রপিং এ বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন।

একাধিক সূত্রে জানা গেছে,জনপ্রিয়তা ও লবিং-গ্রপিং এ বেশ এগিয়ে আসেন। দলীয় একাধিক সূত্রে জানা গেছে,বর্তমান মেয়র ও সান্তাহার পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন ভুট্টুর প্রতি সেতাকর্মীরা বেশ অসন্তোষ রয়েছেন। এ সুযোগকে কাজে লাগিয়ে বেশ সুবিধাজনক অবস্থায় রয়েছেন লায়স ফরিদ আহম্মেদ। লায়ন ফরিদ আহম্মেদ নয়াদিগন্তকে জানান,পৌর নির্বাচনে আমিসহ চারজন দলীয় মনোনয়ন সংগ্রহ ও জমা দিয়েছি। এখন আমি পৌর এলাকার প্রতিটি ঘরে ঘরে দেখা করে দোয়া যাচ্ছি।

স্থানীয় নেতাকর্মী ও হাইকমান্ডের সাথে যোগাযোগ রক্ষা করে চলেছি। দল যদি আমাকে মনোনয়ন দেয় জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। তবে অন্য কাউকে দিলে তার হয়ে কাজ করে জয় ছিনিয়ে আনার আপ্রাণ চেষ্টা করব।