সাতকানিয়ায় ১২০ লিটার মদসহ গ্রেপ্তার চারজন

রতন দাশ, সাতকানিয়া প্রতিনিধিঃ ১২০ লিটার মদের চালান নিয়ে একটি সিএনজি অটোরিকশা আসার খবর পেয়ে মদসহ জড়িত চারজনকে গ্রেপ্তার করেছে সাতকানিয়া থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) দুপুর ২টায় চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার আনুফকির দোকান এলাকার স্টেশন থেকে মদ কারবারিদের গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হল দক্ষিণ কাঞ্চনা গুরগুরীর মো.ছালামের ছেলে মো.সেলিম (৩০), বাঁশখালীর কালিপুরের মৃত সিরাজের ছেলে মো. ইউনুস, দক্ষিণ কাঞ্চনার রওশানুজ্জামানের ছেলে মো. দেলোয়ার হোসেন (২৪)ও একই এলাকার মনসুর আলীর ছেলে মো.রিদুয়ান (২৩)।

পুলিশ জানিয়েছে, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে মাদক কারবারের সাথে জড়িত। বৃহস্পতিবার (সাতকানিয়া বাশখাঁলী সড়ক) সাতকানিয়া পৌরসভার আনুফকিরের দোকান এলাকায় একটি নাম্বারবিহীন সিএনজি করে বিপুল পরিমাণ মদ আনছিল বলে খবর পেলে তাদের অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের সত্যতা স্বীকার করে সাতকানিয়া থানার ওসি আনোয়ার হোসেন বলেন, আমরা গোপন খবর পাই যে সিএনজি অটোরিকশায় মদের চালান আসছে। ওই খবরের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে মদের চালান ও সিএনজি অটোরিকশাটি জব্দ করে জড়িত ৪জনকে আটক করি। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে যথাযথ প্রক্রিয়া শেষে আদালতে সোপর্দ করা হবে।