সাতকানিয়ায় মাদক বিক্রী ও সেবনের প্রতিবাদ করাই মাদক বিক্রতার ছুরির আঘাতে যুবলীগ নেতা খুন

 রতন দাশ, সাতকানিয়া প্রতিনিধি:   চট্টগ্রামের সাতকানিয়ায় মাদক বিক্রী ও সেবনের প্রতিবাদ করাই মাদক বিক্রতার ছুরিকাঘাতে খুন হয়েছে মোসাদ্দেক নামে এক ব‍্যক্তি জানা যায় গত সোমবার বিকাল সাড়ে পাঁচটার সময় উপজেলা সদর ইউনিয়নের বারদোনা আদর্শ পাড়া নামক গ্রামে এই ঘঠনা ঘটে এই সেই আলোচিত খুনি মাদক ব্যবসায়ী সোহেল সে বহু মামলার আসামি।
কিছুদিন আগে জেল থেকে জামিনে বের হয়ে আবারও এলাকায় মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে। এলাকায় আশেপাশের ইয়াবা বিস্তার রোধ এবং মাদক ব্যবসার প্রতিরোধ করার জন্য সামাজিক আন্দোলন গড়ে তুলেন মোসাদ্দেকুর রহমান এর নেতৃত্বে এলাকার সচেতন মহল। (তাঁর ফেইসবুক আইডি Mosaddekur Rahman দেখলেই বুঝতে পারবেন তার সামাজিক কর্মকাণ্ড ও ইয়াবা প্রতিরোধে কার্যক্রম সম্পর্কে)
কিন্তু ইয়াবা ব্যবসায়ীদের টার্গেটে পরিণত হয়েছে সেটা জানতো না মোসাদ্দেক।

ঘটনার দিন বিকেলে খুনি সোহেল কে রাস্তায় পেয়ে বোঝাতে চেষ্টা করেছিল মোসাদ্দেক । কিছু বোঝা উঠার আগেই হঠাৎ আতর্কিত ছুরিকাঘাত করে মোসাদ্দেক এর উপর। কোন ধরনের ঝগড়াঝাঁটি মারামারি হাতাহাতি হয়নি। মোসাদ্দেক এর উপর হামলা দেখে আপন ছোটভাই ফয়সাল রহমান এগিয়ে আসলে তাঁকে ও ছুরিকাঘাত করে খুনী সোহেল পালিয়ে যায়।

মোসাদ্দেক ঘটনার কিছুক্ষণ পর মারা গিয়েছেন আর ফয়সাল চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।
সম্পূর্ণ নির্দোষ নিরাপরাধ আপন দুই এই ভাই। শুধুমাত্র সমাজটাকে নষ্ট হয়ে যাওয়া থেকে রক্ষা করতে ইয়াবা প্রতিরোধ করতে চেয়েছিল। যার কারণে আজ টগবগে প্রাণবন্ত যুবক মোসাদ্দেক নিহত এবং ছোট ভাই আহত হয়েছে।
মোসাদ্দেক এর ২ টা মেয়ে ১ টা ছোট ছেলে আজকে এতিম। তাঁর স্ত্রী আজ বিধবা। বাবা মা সন্তান হারা। বারদোনা বাসী হারিয়েছে একজন সামাজিক ও পরোপকারী যুবককে।