সাতকানিয়ায় বৃক্ষ রোপণ কর্মসূচি পালন, ছাত্রলীগের উপ সম্পাদক মিনহাজ উদ্দিন কায়সার এর উদ্যাগে

রতন দাস, সাতকানিয়া প্রতিনিধি: মুজিব শতবর্ষ উপলক্ষে সাতকানিয়ায় বৃক্ষ রোপণ কর্মসূচী পালন করেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের গণ যোগাযোগ উন্নয়ন বিষয়ক উপ সম্পাদক মিনহাজ উদ্দিন কায়সার এ সময় উপস্থিত ছিলেন ইমন জাহেদ ওয়াহিদ,মুকতাদির,রবিন,শিপন প্রমূখ।

এ সময় চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের গণ যোগাযোগ উন্নয়ন বিষয়ক উপ সম্পাদক মিনহাজ উদ্দিন কায়সার বলেন, জলবায়ু সহিষ্ণু বাংলাদেশ গঠনে নেতাকর্মীদের সারাদেশে গাছ লাগাতে হবে। বিভিন্ন সময় নানা অসাধু গোষ্ঠীর কারণে দেশের বিভিন্ন জায়গায় গাছ কেটে ফেলায় পরিবেশে এর প্রভাব পড়েছে। এটা কাটিয়ে উঠতে সারাদেশে ছাত্রলীগ নেতা-কর্মীদের বনজ, ফলজ ও ভেষজ গাছ লাগাতে হবে।

তিনি বলেন, দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে আমরা সারাদেশে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছি। ঘূর্ণিঝড় আম্ফান ও করোনায় ক্ষতিগ্রস্তদের ত্রাণ সহায়তা দিয়েছি। এছাড়া নেত্রীর নির্দেশে জলবায়ু সহিষ্ণু বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যাচ্ছি। ছাত্রলীগের প্রতিটি নেতা-কর্মী সারাদেশে বৃক্ষরোপণের মাধ্যমে সবুজ বাংলাদেশ বিনির্মাণ করে আমরা প্রমাণ করব।

তিনি আরো বলেন গণজাপ্রতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন ও বিশ্বনেত্রী শেখ হাসিনার ভিশন অনুযায়ী জন প্রতি ৩ টি করে গাছ রোপণ করে একটি পরিবেশ বান্ধব ডিজিটাল বাংলাদেশ করার লক্ষে ছাত্রসমাজ এবং দেশবাসীর প্রতি আহ্বান করেন। ছাত্রলীগের