সাতকানিয়ায় অতর্কিত হামলার শিকার ১১জন

রতন দাশ, সাতকানিয়া প্রতিনিধি: চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার খাগরিয়া ইউনিয়নে প্রতিপক্ষের হামলায় ১১ জন আহত হয়েছেন। সোমবার (২৪ আগস্ট) রাত ১২টার দিকে উপজেলার খাগরিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের গনি পাড়ায় পূর্ব শত্রুতার জের ধরে এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, খাগরিয়ার গনি পাড়ার নুরুল আবসার ও আব্দুল মুবিনের সাথে একই এলাকার আবু বক্কর, নাজিম উদ্দীন লিটন ও রোকনের সাথে দীর্ঘদিন ধরে বিবাদ চলছিল। এর জের ধরে সোমবার রাতে অস্ত্রসস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায় আবু বক্কর, নাজিম উদ্দীন লিটনসহ বেশ কয়েকজন। অতর্কিত এই হামলায় ১১ জন আহত হয়।
আহতরা হলেন- নুরুল আবসার, আব্দুল মুবিন, ওসমান গনি, মো. সোহেল, আবু ঈসা, ফয়সাল, আরিফুল হক, মোর্সেদুল আলম, আব্দুল মান্নাম ও মিনহাজ। আহতদের সাতকানিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সদস্য খাগরিয়ার বাসিন্দা মো. হাসান চ‍্যানেল এস কে জানান, পূর্ব শত্রুতার রেশ ধরেই বেশ কয়েকজন লোক অস্ত্রশস্ত্র নিয়ে ত্রাস সৃষ্টি করে অতর্কিত হামলা চালিয়ে বেশ কয়েকজনকে আহত করেছে।

এ বিষয়ে সাতকানিয়া থানার এসআই রমজান আলী জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার বিষয়টি তদন্ত করে প্রকৃত দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।