সাংবাদিক শিফাত মাহমুদ ফাহিম এর ওপর সন্ত্রাসী হামলা, নিন্দা প্রতিবাদ ও বিচার দাবী

মৃদুল ধর ভাবন, আশুলিয়া প্রতিনিধি:  আশুলিয়ার জয়যাএা টিভির প্রতিনিধি ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম আশুলিয়া থানা কমিটির প্রচারও প্রকাশনা সম্পাদক সাংবাদিক শিফাত মাহমুদ ফাহিম উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম আশুলিয়া থানা কমিটির নেতারা।

১৬ জুন ২০২০ইং রোজ মঙ্গলবার সকাল ১১টায় তার নিজ বাড়ী নওগাঁ আএাই সেভেন স্টার শপিং কমপ্লেক এর সামনে প্রকাশ্যে সন্ত্রাসী সোহেল ও এনামুলের নেতৃত্বে এ হামলার ঘটনা ঘটে। সন্ত্রাসীরা তাকে লোহার রড দিয়ে এলোপাথালী মার ধর করে এবং ক্যামেরা. লেপটপ.মোবাইল ভেঙ্গে ফেলে। হামলায় তার শরীরে বিভিন্ন স্থানে রক্তাক্ত জগম হয়।

পথচারীরা তাকে উদ্ধার করে আএাই উপজেলা স্বাস্থ্যকেন্দে চিকিৎসার জন্য ভর্তি করেন নেতারা এ ন্যক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হামলাকারী সন্ত্রাসী সোহেল ও এনামুল কে অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রী কমিটির সভাপতি শহিদুল ইসলাম পাইলট ও সাধারন সম্পাদক আহমেদ আবু জাফর।

বিষয়টি নওগাঁ জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার এর দৃষ্টি আকর্ষণ করেন তারা। অবিলম্বে এ ব্যাপারে ব্যবস্থা গ্রহণের জন্য, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের আশুলিয়া থানা কমিটির সভাপতি মোঃ ইয়াছিন, সাধারন সম্পাদক মৃদুল ধর ভাবন, ওপর সন্ত্রাসী হামলা নিন্দা প্রতিবাদ ও বিচার দাবী