সাংবাদিক নেতা শাবান মাহমুদকে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে সংবর্ধনা

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) মহাসচিব শাবান মাহমুদকে সংবর্ধনা দিয়েছে বৃহত্তর ফরিদপুর সাংবাদিক ফোরাম -ঢাকা। পদ্মাসেতু নির্মাণ করায় বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও দিল্লিস্থ বাংলাদেশ হাই কমিশনে প্রেস মিনিস্টার নিয়োগ পাওয়ায় সাংবাদিক নেতা শাবান মাহমুদকে এই সংবর্ধনা দেওয়া হয়।

শনিবার বেলা সাড়ে ১১ টায় জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে এই সংবর্ধনা দেওয়া হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুদক কমিশনার ড. মোজ্জামেল হক খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমকাল পত্রিকা প্রকাশক ও নোয়াব সভাপতি এ কে আজাদ , গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব শহিদ উল্লাহ খন্দকার , বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি এস এম রুহুল আমিন ও ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান হাবিব এবং বৃহত্তর ফরিদপুর সাংবাদিক ফোরাম নেতা ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব পদপ্রার্থী লায়েকুজ্জামান লায়েকসহ আরো অনেকে । এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি জাহিদুজ্জামান ফারুক। পরিচালনা করেন ডিইউজে’র সাংগঠনিক সম্পাদক জিহাদুর রহমান জিহাদ।

এ সময় অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানামুখী উন্নয়ন তুলে ধরেন উপস্থিত বক্তারা। নেতারা পন্মসেতু শেখ হাসিনার নামে নাম করনের দাবি জানান।