সাংবাদিক ইকরাম চৌধুরী মৃত্যুতে চাঁদপুর অনলাইন সাংবাদিক ফোরামের শোক

মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর প্রতিনিধিঃ চাঁদপুরের প্রবীণ সাংবাদিক ইকরাম চৌধুরীর মৃত্যুতে চাঁদপুর অনলাইন সাংবাদিক ফোরামের সভাপতি মোহাম্মদ বিপ্লব সরকার এবং সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন সংগঠনের পক্ষে গভীর শোক প্রকাশ করেছেন।

তারা এক শোক বার্তায় জানান,ইকরাম ভাই ছিলেন চাঁদপুরের সাংবাদিক জগৎ এর উজ্জ্বল নক্ষত্র।যার থেকে হাতেখড়ি নিয়ে অনেকেই সাংবাদিক পেশায় বর্তমানে প্রতিষ্ঠিত।মৃত্যুকালে ইকরাম ভাই চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি,চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি ও দৈনিক চাঁদপুর দর্পন পত্রিকার সম্পাদক ও প্রকাশক ও অনলাইন নিউজ পোর্টাল জাগো নিউজ এর চাঁঁদপুরজেলা প্রতিনিধি ছিলেন।আমরা তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

তিনি ৮ই আগষ্ট শনিবার ভোর সাড়ে ৪ টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।( ইন্নানিল্লাহী ওয়া ইন্না ইলাইহী রাজেউন)।বিষয়টি নিশ্চিত করেছেন তার ছোট ভাই সাংবাদিক শরিফ চৌধুরী।তিনি জানান, ইকরাম ভাইয়ের মৃত্যুকালে বয়স হয়েছিল ৫৭ বছর।

তিনি দীর্ঘদিন যাবৎ কিডনী ও ডায়াবেটিস রোগসহ জটিল রোগে ভুগছিলেন।মৃত্যুকালে ইকরাম ভাই স্ত্রী, ১ ছেলে, ১ মেয়ে আমাদের ৫ ভাই ৩ বোনসহ বহু আত্মীয়,সহকর্মী ও শুভাকাঙ্খী রেখে গেছেন। জানা গেছে,ইকরাম চৌধুরীর বাড়ী ফরিদগঞ্জ উপজেলার ২নং বালিথুবা ইউনিয়নের শোশাইর চর গ্রামে। তার পিতা ছিলেন মরহুম দেলোয়ার হোসেন চৌধুরী।যিনি অবসর প্রাপ্ত মহকুমা শিক্ষা অফিসার।

তাঁরা দীর্ঘকাল যাবৎ চাঁদপুর শহরের নাজির পাড়া এলাকায় বসবাস করছেন। ইকরাম চৌধুরীর বড় ভাই মুনির চৌধুরী জানান, ঢাকা থেকে মরহুমের লাশ সরাসরি তাদের নাজির পাড়ার বাসায় আনা হবে। বাদ আছর বিকাল সাড়ে ৫ টায় চাঁদপুর সরকারি কলেজ মাঠে জানাজা অনুষ্ঠিত হবে।

এর পূর্বে মরহুমের প্রাণের সংগঠন চাঁদপুর প্রেসক্লাবে বিকাল সারে৩ টায় তাঁর কফিন আনা হবে। তার পারিবারিক ভাবে আরো জানানো হয়েছে, মরহুমের একমাত্র ছেলের ইচ্ছে তার বাবার কফিনে যাতে কেউ শ্রদ্ধা জানাতে গিয়ে ফুল না দেন। শুধু আত্মার মাগফিরাত কামনায় সবাই যার যার অবস্থান থেকে যেন শুধু দোয়া করেন।