সরাইলে বিশিষ্ট ব্যবসায়ী সায়মুন ইসলামের মানবিক সহায়তা প্রদান

মো. মুরাদ খান, সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের করোনা সমস্যায় কর্মহীন অসহায় তিনশত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।

শনিবার সকাল থেকে সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের আঁখিতারা গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক, শিক্ষানুরাগী, এশিয়ান লিফট কোঃ লিঃ এর ম্যানেজিং ডাইরেক্টর এবং বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ মেজবাহ উদ্দিন ফারুক কিন্ডারগার্টেন এন্ড স্কুলের প্রতিষ্ঠাতা সায়মুন ইসলাম তিনশত পরিবারের মাঝে এই খাদ্যসামগ্রী বিতরণ করেন । বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ মেজবাহ উদ্দিন ফারুক কিন্ডারগার্টেন এন্ড স্কুল প্রাঙ্গণ থেকে খাদ্যসামগ্রী বিতরণ শুরু করেন। খাদ্যসামগ্রী বিতরণ উদ্বোধন করেন সরাইল থানার অফিসার ইনচার্জ সাহাদাত হোসেন টিটো।

এরপর নোয়াগাঁও, কাটানিশার, আইরল, বুড্ডা, চানপুর ও তেরোকান্দা গ্রামে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন। এসময় সায়মুন ইসলাম বলেন,আমি মনে করি সমাজে যারা বিদ্যবান, ধনী, ব্যবসায়ী আছেন তারা যদি দুর্যোগকালীন সময়ে কর্মহীন অসহায় মানুষের পাশে দাড়ান থাহলে বাংলাদেশের অসহায় মানুষগুলি কেউ আর না খেয়ে মরবেনা । আমি আমার নৈতিক দায়েত্ব মনে করে আমার এলাকার মানুষের পাশে দাড়িয়েছি। আপনাদের কাছেও আমার অনুরুদ এদেশে যারা সম্পদশালী মানুষ আছেন আপনারা আপনাদের নিজ নিজ এলাকার গরিব মানুষগুলির পাশে দাড়ান।