সরাইলে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

মুরাদ খান, সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার সদর ইউনিয়নের ছোট দেওয়ান পাড়া থেকে এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করে সরাইল থানা পুলিশ। রোববার দুপুরে ছোট দেওয়ান পাড়া এলাকার রাশেদ আলীর বাড়ি থেকে জান্নাতুন ফেরদৌস (১৬) নামে এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায় , নিহত কিশোরী উপজেলা সদরের দক্ষিণ আরিফাইল এলাকার মৃত জবান আলীর মেয়ে। সে তার ফুফু স্কুল শিক্ষিকা সাবিনা ইয়াসমিনের বাসায় থেকে ব্রাহ্মণবাড়িয়ার একটি মাদ্রাসায় পড়াশোনা করতো। নিহতের ফুফু সাবিনা ইয়াসমিন বলেন, সে ছোট দেওয়ান পাড়া এলাকায় রাশেদ আলীর বাড়িতে ভাড়ায় বসবাস করেন।

তিনি উপজেলার বিশুতারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করেন। সকালে তিনি স্কুলে চলে যান, পরে বাসা থেকে খবর পায় বাসার সিলিং ফ্যানের সাথে ফাঁস লাগিয়ে তার ভাইয়ের মেয়ে জান্নাতুন ফেরদৌস মরে আছে। তিনি আরো বলেন, তার বাসায় ছোট দুই বাচ্চা রয়েছে, তাদের সাথেই থাকতো মেয়েটি। কেন এমন কাজ করলো তিনি কিছু বুঝতে পারছেন না।

সরাইল থানা পুলিশ সূত্রে জানা যায়, তারা খবর পায় ছোট দেওয়ানপাড়া এলাকায় রাশেদ আলীর বাড়িতে একটি লাশ রয়েছে। পরে তারা ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় এক কিশোরীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এই বিষয়ে সরাইল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হোসেন বলেন, আমরা খবর পেয়ে কিশোরীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি।

আমাদের প্রাথমিক ধারণা মেয়েটি বিশাদগ্রস্থ হয়ে আত্মহত্যা করেছে। লাশ ময়নাতদন্তের জন্য জেলাসদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। নিহত মেয়েটির ফুফু সাবিনা ইয়াসমিন একটি অপমৃত্যু মামলা করেছেন।