সরকারি কর্মকর্তাদের নিষ্ঠার সাথে কাজ করে মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করতে হবে এমপি গোপাল

মোঃ নাজমুল ইসলাম নয়ন, দিনাজপুর জেলা প্রতিনিধি:  দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, সরকারি কর্মকর্তাদের নিষ্ঠার সাথে কাজ করে মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করতে হবে। যাতে মানুষ আজীবন তাঁকে এবং তার কাজকে স্মরণ রাখতে পারে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সদ্য স্বাধীন বাংলাদেশে এমন আহ্বান জানিয়েছিলেন। তিনি নিজেও দেশের জন্য তথা দেশের মানুষের জন্য নিজের জীবনকে পর্যন্ত উৎসর্গ করেছেন। তার এই আত্মত্যাগ থেকে আমাদের শিক্ষা নিতে হবে। তাঁর কন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাও নিজের জীবন বাজি রেখে মানুষের সেবায় কাজ করে যাচ্ছেন।

২১ বার মৃত্যুর মুখোমুখি দাঁড়িয়েও পিছপা হননি। আমাদেরকে এসব দেখে শিক্ষা গ্রহণ করতে হবে। তাহলেই এ দেশ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশে রূপ নেবে। দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলা পরিষদ সভা কক্ষে বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়ামিন হোসেনের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। বীরগঞ্জ উপজেলা পরিষদ আয়োজিত এ সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বীরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান ও সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ। পরে ক্রেস্ট ও ফুল দিয়ে ইউএনও ইয়ামিন হোসেনকে বিদায় জানান সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপালসহ অন্যান্য অতিথিবৃন্দ।