সন্ত্রাসী কোন দলকে দেশের মানুষ ক্ষমতায় দেখতে চায়না:কাদের

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সন্ত্রাসী কোন দলকে দেশের মানুষ ক্ষমতায় দেখতে চায়না, কোন হাওয়া ভবন দেখতে চায় না। রাজশাহী নগরীর মাদরাসা মাঠে মহনগর আওয়মী লীগের কাউন্সিলে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন আওয়ামী লীগে নেতার চেয়ে কর্মীর সংখ্যা বেড়েছে, তাই মুজিব বর্ষের শপথ, ভোগের লিপ্সা পরিহার করে ত্যাগীদের মুল্যায়ন করা। আওয়ামী লীগে সন্ত্রাসী ও দুর্নীীতবাজদের কোন স্থান হবে না। সেতুমন্ত্রী ওবায়দুল কদের আরো বলেন ক্ষমতা সাময়িক চিরস্থায়ী না, মানুষের ভালো কাজ বেঁচে থাকে সারা জীবন।

তিনি বলেন, দুর্ণীতিবাজদের না বলুন, সন্ত্রীদের না বলুন, মাদক ব্যবসায়ীদের না বলুন। সেবার মনোভাব নিয়ে এগিয়ে যান মানুষের কাছে গ্রহনযোগ্য হতে হবে। তিনি বলেন, আকাশে বাতাসে ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছি, বিএনপি নির্বাচন ও আন্দোলনে পেরে উঠতে না পেরে শেখ হাসিনা ও আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে।

কউন্সিলে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পার্টির সভাপতি মন্ডলির সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারন সম্পাদক তথ্যমন্ত্রী হাছান মাহমুদ, সংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেনসহ কেনদ্রীয় এবং স্থানীয় নেতৃবৃন্দ। সম্মেলনে সভাপতিত্ব করেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।