সজীব ওয়াজেদ জয় এর ৪৯ তম জন্ম বার্ষিকী পালিত

সৈয়দ মাসুদ, রাজশাহী প্রতিনিধিঃ ২৭ জুলাই ২০২০ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র ও মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য যোগাযোগ ও প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় এর ৪৯ তম জন্ম বার্ষিকী উপলক্ষে শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্র সমাজসেবা অধিদফতর রাজশাহীর আয়োজনে ছিল কেক কাটা ও পবিত্র ঈদুল আজহা উপলক্ষে নিবাসী শিশুদের জন্য সরকারী বরাদ্দকৃত (জি আর-০৪) এর নতুন পোশাক বিতরণ অনুষ্ঠান।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিশুদের সংগে নিয়ে কেক কাটার মধ্য দিয়ে সজীব ওয়াজেদ জয় এর ৪৯ তম জন্ম দিন উদযাপন ও পরে শিশুদের মাঝে নতুন পোশাক বিররণ করেন (রাসিক) মেয়রের কন্যা ও সাবেক সহ সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ আনিকা ফারিহা জামান অর্না সময় উপস্থিত ছিলেন ও সহকারী পরিচালক জেলা সমাজসেবা কার্যালয় রাজশাহী জনাব ড. আব্দুল্লাহ আল ফিরোজ এবং বিভিন্ন সাংবাদিক বৃন্দ।

সার্বিক তত্তাবধান করেন উপপ্রকল্প পরিচালক জনাব নুরুল আলম প্রধান (আলমগীর)। ঈদের নতুন পোশাক পেয়ে কেন্দ্রে অবস্থানরত নিবাসী শিশুরা মহা খুসী ও মহা আনন্দিত। এ জন্য মাননীয় প্রধান মন্ত্রী, সংশ্লিষ্ট মন্ত্রনালয় ও অত্র প্রতিষ্ঠানের শ্রদ্ধাভাজন কর্মসূচী পরিচালক জনাব এ কে এম ফজলুজ্জোহা মহোদয় কে নিবাসী শিশুদের পক্ষ থেকে অফুরন্ত ধন্যবাদ ও কৃতজ্ঞতা।