সঙ্গীত শিল্পীদের পাশে দাঁড়ালেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

রানা মারমা, বান্দরবান প্রতিনিধি: করোনা ভাইরাসের আতংকে আজ পুরো বিশ্ব,আর এই আতংকের কারণে সরকারের নির্দেশনা অনুযায়ী ঘরে অবস্থান করছে সাধারন জনসাধারণ।সারাদেশের মত বান্দরবানে ও বিভিন্ন এলাকায় চলছে লকডাউন, লকডাউনের কারণে অনেকেই অসহায় হয়ে দিন যাপন করছে।

এদিকে বান্দরবানে যে শিল্পীরা সঙ্গীত চর্চা করে বান্দরবানে সুনাম সারাবিশ্বে ছড়িয়ে দিচ্ছে তাদের অনেকেই এই মহামারিতে অসহায় হয়ে দিন যাপন করছে এমন সংবাদের ভিক্তিতে তাদের পাশে দাঁড়িয়েছে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণারয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এরই প্রেক্ষিতে আজ সকালে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বান্দরবানস্থ বাসভবনে বান্দরবানের বিভিন্ন অসহায় শিল্পীদের জন্য শুভেচ্ছা উপহার পৌঁছে দেয়া হয়েছে।

এসময় পার্বত্য মন্ত্রী নির্দেশনা মোতাবেক সমাজেবক রাজু বড়ুয়া সঙ্গীত শিল্পীদের পক্ষে মোঃজাহাঙ্গীর আলম কে এই উপহার সামগ্রী বুঝিয়ে দেন। এসময় উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য সিং ইয়ং ম্রো,বান্দরবান শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক মোঃআমিনুল ইসলাম বাচ্চু,সমাজসেবক রাজু বড়ুয়া,সহ বান্দরবানে শিল্পী সমাজে প্রতিনিধিরা। সমাজ সেবক রাজু বড়ুয়া জানান,বর্তমান পরিস্থিতি বিবেচনা পুর্বক বান্দরবানের সংগীত শিল্পীদের পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণারয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি পক্ষ থেকে কিছু খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে এবং এই কার্যক্রম অব্যাহত থাকবে।