সংশপ্তকের উদ্যোগে অনলাইন মিটিং সম্পন্ন

মোঃরাশেদ, চট্টগ্রাম প্রতিনিধিঃ বেসরকারী উন্নয়ন সংস্থা সংশপ্তক এর উদ্যোগে অনলাইন জুম মিটিং সম্পন্ন হয়েছে।

সোমবার (১৩ জুলাই ) দ্যা এশিয়া ফাউন্ডেশনের সহযোগিতায় চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর ২০টি ওয়ার্ড এবং ৬টি উপজেলায় পিস প্রকল্প বাস্তবায়নে এ সভা অনুষ্ঠিত হয়েছে।

এই সভায় উদ্দেশ্য হচ্ছে, জনগণের সম্পৃক্ততায় এলাকার কমিউনিটি পুলিশিং এবং থানার সহযোগিতা নিয়ে সকল ধরণের নির্যাতন , সহিংসতা, মাদক, ইভ টিজিং সহ বিভিন্ন ধরণের অপরাধমূলক কর্মকান্ড কমানোর লক্ষ্যে আইন শৃংখলাবাহিনীকে সম্পৃক্ত করা।এইক্ষেত্রে অংশগ্রহণ কারীরা বিভিন্ন প্রশ্নের উত্তরে কোতোয়ালী ওসি মোঃ মহসিন এবং সিপিও এস আই সজল দাশ আইন-শৃংখলা উন্নয়নের বিষয়ে গঠনমূলক পরামর্শ প্রদান করেন।

অংশগ্রহণকারীদের মধ্যে ছিলেন, উপস্থিত ছিলেন, ৩৩নং ওয়ার্ডের কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, ১৬,২০ ৩২ নং ওয়ার্ডের কাউন্সিলর আন্জুমান আরা বেগম, ৩৩,৩৪,৩৫ নং ওয়ার্ডের কাউন্সিলর লুৎফুন্নেছা দোভাষ (বেবী) , সাংবাদিক, এডভোকেট, সিপিএফ নেতৃবৃন্দ দ্যা এশিয়া ফাউন্ডেশনের প্রতিনিধি, সংশপ্তকের নির্বাহী এবং অন্যান্য সংগঠনের প্রতিনিধিবৃন্দ।

কোতোয়ালী ওসি মোঃ মহসিন সংশপ্তকের এই ধরণের উদ্যোগের জন্য ভূয়সী প্রশংসা করেন এবং অন্যান্য সংগঠনকেও অপরাধ নিরসনে পুলিশের সহযোগিতায় এগিয়ে আসার আহবান জানান। সকলের স্বতস্ফুর্ত অংশগ্রহণের মাধ্যমে সভাটি সম্পন্ন হয়।

পরিশেষে, দ্যা এশিয়া ফাউন্ডেশনের প্রতিনিধি জনাব জয়নাল আবেদীন সভার আলোচনার সারসংক্ষেপ ব্যক্ত কওে সভার সমাপ্তি ঘোষণা করেন।