সংবাদ সংগ্রহের জেরে সাংবাদিককে বাধাঁ ও হুমকি, থানায় অভিযোগ

জাহাঙ্গীর আলম,নেত্রকোণাঃ নেত্রকোণায় নিহতের সংবাদ সংগ্রহের জেরে সাংবাদিককে বাধাঁ ও হুমকি দেয়ায় সদর মডেল থানায় অভিযোগ করেছেন দি ইন্ডিপেনেডেন্ট ও দৈনিক খবর পত্রিকার সিনিয়র সাংবাদিক মোঃ আব্দুল হান্নান।

২৪ মার্চ মঙ্গলবার রাতে নেত্রকোণা মডেল থানায় তিনি এই অভিযোগটি দায়ের করেন। অভিযোগে মোঃ আব্দুল হান্নান উল্লেখ করেন, মঙ্গলবার সকালে জেলা শহরের নাগড়া এলাকায় পোলার বেকারীর মালিক আব্দুল সালাম সেলুর নির্মাণাধীন ৬তলা ভবনের পাইলিং কাজ করার সময় শ্রমিক আবু হুরাইয়া একটি লোহার পাইপের নিছে পড়ে ঘটনা স্থলেই মারা যান।

পরে আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়। নিহত শ্রমিক আবু হুরাইয়া ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার তিলাটিয়া গ্রামের রফিকুল্লাহর ছেলে। পরে নেত্রকোণা সদর হাসপাতালে স্যাটেলাইট টেলিভিশন বাংলা টিভির জেলা প্রতিনিধি মনি চন্দ্র দাস,

চ্যানেল এস টিভির জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম,জয়যাত্রা টিভির জেলা প্রতিনিধি আসাদ তালুকদারসহ কয়েজন সংবাদকর্মী মৃতকের লাশের ছবি ও মৃতকের স্বজনদের বক্তব্য সংগ্রহ করতে গেলে নির্মাণাধীন ভবনের ঠিকাদার সোহরাফ হোসেন ও তার ছেলে আলী হোসেন বাধাঁ ও হুমকি প্রদর্শন করেন।

মৃতকের দূর্ঘটনা আড়াল করতেই এই অভিযুক্ত পিতা-পুত্র এই কাজটি করেছে। অভিযোগটি তদন্ত করার জন্য এসআই নুরুল ইসলামকে দায়িত্ব দেয়া হয়েছে। নেত্রকোণা মডেল থানার ওসি তাজুল ইসলাম জানান, অভিযোগ তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।