শ্রীপুরে বিনা পারিশ্রমিকে ধান কাটছে গাজীপুর জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক

মোহাম্মদ আদনান মামুন, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: করোনা পরিস্থিতিতে ধান কাটা শ্রমিক সংকটে কৃষকরা যখন চরম বিপাকে তখন গাজীপুর-৩ আসনের এমপি ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ এর দিক নির্দেশনায় স্বেচ্ছাশ্রমে গাজীপুরের শ্রীপুরের দরিদ্র কৃষকদের ধান কেটে দিচ্ছেন গাজীপুর জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ হুমায়ুন কবির হিমু।

বুধবার (২২এপ্রিল) সকাল থেকেই আলম নামের কৃষকের দুই বিঘা জমির পাকা ধান কেটে কৃষকের বাড়ি পৌঁছে দেন তারা। গাজীপুর জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ হুমায়ুন কবির হিমু’র সদস্যের একটি দল শ্রীপুরে ঐতিযোহ্যবাহী ভাষাবাইদ নামে একটি এলাকায় ধান কাটেন।

বোরো মৌসুমে পর্যায়ক্রমে কৃষকের ধান কেটে দেওয়া হবে বলে জানান তারা। এ দিকে বিনা পারিশ্রমিকে ধান কাটতে পেরে খুশি কৃষকরাও। গাজীপুর জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ হুমায়ুন কবির হিমু বলেন মাননীয় প্রধান মন্ত্রী কৃষের পাকা ধান ঘরে তুলার কথা বলায় ও কৃৃষকের ঘরে হাসি ফুটাতে ও গাজীপুর-৩ আসনের এমপি ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ এর দিক নির্দেশনায় কৃষকের পাকা ধান কেটে যাচ্ছি।