শ্রীপুরে নারায়নগঞ্জ থেকে বেড়াতে আসা এক দম্পতিকে ঘিরে এলাকাবাসীর মধ্যে উদ্বেগ

মোহাম্মদ আদনান মামুন, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: করোনা আক্রান্ত নারায়নগঞ্জ জেলা থেকে এক দম্পতি গাজীপুর জেলার শ্রীপুরে শশুড় বাড়িতে বেড়াতে আসায় এলাকাবাসীর মধ্যে উদ্বেগ ও উৎকন্ঠা দেখা দিয়েছে। স্থানীয়রা বলছেন আজকে রাতের মধ্যে ওরা চলে যাবে।

জানা যায়, গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের হয়দেবপুর গ্রামের সীমান্তবাজার সংলগ্ন জনৈক আব্দুল মান্নানের মেয়ের বিয়ে হয়েছে নারায়ানগঞ্জে। আজ সকালে হঠাৎ করে মান্নানের মেয়ে ও জামাই বাড়িতে আসে। এই খবর প্রচার হলে এলাকাবাসী নানা জায়গায় ফোন করে ঘটনা জানায়। একই সঙ্গে ওই বাড়ির পাশ দিয়ে চলাচলের রাস্তায়ও লোকসমাগম কমে যায়।

স্থানীয় একটি সূত্র বলছে, নারায়ারগঞ্জ থেকে এই দম্পতি পালিয়ে গতরাতে গফরগাও আসলে স্থানীয় লোকজন তাড়িয়ে দেয়। তাড়া খেয়ে তারা আজ সকালে হয়দেবপুর গ্রামে জামাই তার স্ত্রী সহ শশুড়বাড়িতে আশ্রয় নেয়।

কাওরাইদ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি মেম্বার আকবর আলী জানায়, ঘটনা সঠিক। আজ রাতের মধ্যে গ্রাম ছেড়ে চলে যাওয়ার জন্য বলা হয়েছে নারায়ানগঞ্জ থেকে আসা পরিবারকে। স্থানীয় শ্রীপুর থাননা পুলিশকে ঘটনা জানানো হয়েছে বলে জানান ওই মেম্বার। তিনি আরো জানান কাওরাইদ ইউনিয়নের চেয়ারম্যান কে অবহিত করেছি তিনি বলেছেন রাতের ভিতরে এলাকা না ছাড়লে আগামীকাল প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।