শোক দিবসে ভৈরবে এতিমদের মাঝে খাবার বিতরণ

জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধিঃ স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে কিশোরগঞ্জের ভৈরবে এতিমদের মাঝে উন্নত মানের খাবার বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে চন্ডিবের হাজী আসমত আলী এতিম বালিকা শিশু পরিবারে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। পরে হাজী আসমত আলী এতিম বালিকা শিশু পরিবারে মাঝে শোক দিবস উপলক্ষে উন্নত মানের খাবার বিতরণ করা হয়।

কাতার চ্যারেটি বাংলাদেশের অর্থায়নে ও নভেল অর্গানাইজেশান ফর রুরাল রিফর্মসের পরিচালনায় ভৈরবে আলোচনায় অনুষ্ঠানে অংশগ্রহন করেন অধ্যক্ষ আহমেদ আলী,অধ্যাপক মোঃ শহীদুল্লাহ, মাহিন সিদ্দিকী, পাপিয়া সিদ্দিকী,ডাঃ মাসুদ রানা, সহঃপ্রঃশিক্ষক কামরুজ্জামান খান, মুজিবুর রহমান, ইউসুফ আহমেদ গালিবসহ আরো অনেকে।

এ ছাড়াও শোক দিবস ও স্বাধীনতার মহান স্হপতি জাতির পিতা বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদত বার্ষিকী উপলক্ষে ভৈরবের চন্ডিবের হাজী আসমত আলী গার্লম স্কুল অ্যান্ড কলেজ কর্তৃক আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠান প্রধান অধ্যক্ষ আহমেদ আলীর সভাপতিত্বে আলোচনায় অংশ নেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সামাজিক সুরক্ষা ও কল্যাণ নিরীক্ষা অধিদপ্তরের মহা পরিচালক শেখ মোহাম্মাদ ওমর ফারুক, বিশিষ্ট লেখিকা ডাঃ নওশিন শারমিন পূরবী,মাহিন সিদ্দিকী, পাপিয়া সিদ্দিকী, কামরুজ্জামান খান,মৌওলানা মিজানুর রহমানসহ আরো অনেক বক্তব্য রাখেন। অনুষ্ঠানটি সার্বিক উপম্হাপনায় অভিনেতা মডেল সাইদুর রহমান বাবলু।