শের্ষ মূর্হুতে নৌকা প্রার্থী ও বিএনপির প্রার্থীর উঠান বৈঠক

হাসান ইমাম রাসেল, নোয়াখালী প্রতিনিধিঃ শের্ষ মূর্হুতে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা পরিষদ উপ-নির্বাচনে ভোটাদের সাথে আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী শাহনাজ বেগমের মতবিনিময় সভা ও ধানে র্শীষ প্রার্থীর উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। উপজেলার জীরতলী ইউনিয়নে এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মিয়া মোহাম্মদ শাহজাহান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবদুল মান্নান বাবুল, জীরতলী ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম মিলন ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি দোলোয়ার হোসেনসহ অনেকে বক্তব্য রাখেন। অন্য দিকে বিএনপির প্রার্থীর উঠান বৈঠকে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি কামাক্ষ্য চন্দ্র দাস, সাধারন সম্পাদক মাহফুজুল হক আবেদ, জেলা যুবদলে যুগ্ম সম্পাদক মহিউদ্দিন মহিন সহ নেতৃবৃন্দ।

উপজেলার ১৬টি ইউনিয়ন ও চৌমুহনী পৌরসভার নিয়ে মোট ভোটার ৪,১৬.২৩৪ ভোটর জন। আগামী ১০ই ডিসেম্বর সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে তাদেও ভোটাধিকার প্রয়োগে করবে। এ নিবার্চনে মোট চার জন প্রতিদ্বদ্বিতা করলেও মাঠে রয়েছে তিনজন, লডাই হবে নৌকা আর ধানে র্শীষের এ দুজন মধ্য।
বাংলাদেশ আওয়ামীলীগের প্রার্থী শাহনাজ বেগম নৌকা প্রতীক, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মনোনীত ধানের র্শীষ প্রতীক চেয়ারম্যান প্রার্থী মঞ্জুরুল আজিম সুমন ও জাসাদ (রব) থেকে মফিজুর রহমান মশাল মার্কা নিয়ে ভোটের মাঠে দেখা যাচ্ছে।

নৌকার প্রার্থী শাহনাজ বেগম তাঁর স্বামীর অসমাপ্ত কাজ ও বর্তমান সরকারের উন্নয়নে ধারা ধরে রাখতে ভোট চেয়েছেন ভোটাদের কাছে, অন্য দিকে বিএনপির সুমন প্রশাসনের নিকট নিরাপক্ষ নিবার্চন অনুষ্ঠানে অনুরোধ করেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা বিমলেন্দু কিশোর পাল জানান, ছোট খাটে দু/একটি ঘটনা ছাড়া শেষ মুর্হুতে পর্যন্ত ভালো প্রচার প্রচারনা শেষ হচ্ছে। তবে প্রশাসনের পক্ষ থেকে সর্বো”্চ নিরাপক্ষ নিবার্চন উপহার দেওয়া জন্য সকল ধরনের প্রস্তুতি নেওয়া হচ্ছে।