শেখ হাসিনার নেতৃত্বে আমরা মহাকাশ জয় করেছি/ লাল-সবুজের পতাকা ঐ মহাকাশে উড়ছে- এমপি বকুল

সাজেদুর রহমান, নাটোর প্রতিনিধিঃ হাজারো অপশক্তিকে স্বচ্ছল নেতৃত্বে শক্ত হাতে এই বাংলার মুক্তিযোদ্ধার সপক্ষের মানুষকে সাথে করে প্রতিহত করে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশ গড়েছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বে সোনার বাংলার লাল-সবুজের পতাকা আজ মহাকাশে পত পত করে উড়ছে বঙ্গবন্ধু স্যাটেলাইট- ১ এ।

নাটোরের লালপুরে ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামিলীগের আয়োজনে পৃথক তিনটি স্থানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন নাটোর ১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

রবিবার ৩০ আগস্ট বিকেলে স্থানীয় ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম জয়’র সভাপতিত্বে উপজেলার নবীনগর স.প্রা.বিদ্যালয় মাঠে, গৌরীপুর উচ্চ বিদ্যালয় এবং কলেজ মাঠে এবং পালী দাহ স.প্রা.বিদ্যালয় মাঠে উক্ত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় অন্যান্য অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি- এস্কেন্দার মির্জা, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কাউছার, যুগ্ম সাধারণ সম্পাদক -আলাউদ্দিন আলাল, যুগ্ম সাধারণ সম্পাদক -মাহমুদুল হক মুকুল, সাংগঠনিক সম্পাদক – খাইরুল বাশার ভাদু, শহীদ মমতাজ উদ্দিনের সন্তান-শামীম আহমেদ সাগর, লালপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি, ফরহাদ ইসলাম নান্নু সহ আরো অনেকে।
শেষে সকলের মঙ্গল কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।