শুভেচ্ছা পত্রে সম্মাননা পেলেন শার্শার বীর যোদ্ধা খোরশেদ আলম চৌধুরী

জসিম উদ্দিন, বেনাপোল প্রতিনিধি : বর্তমান বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাসে যখন বাংলাদেশে প্রথম করোনা রোগী শনাক্ত হয় তখন থেকেই বর্তমান সময় পর্যন্ত মাঠ পর্যায়ে নিরলস পরিশ্রম করছেন যশোরের শার্শা উপজেলার এক বীর যোদ্ধা।

সংক্রমণ প্রতিরোধে ভয়কে দূর করে যুদ্ধ করে যাচ্ছেন বলে, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ভূমি মন্ত্রণালয় থেকে এই বীর যোদ্ধাকে পাঠানো হয়েছে শুভেচ্ছা স্মারক। ভূমি মন্ত্রনালয়ের সচিব মোঃ মাসুদুর রহমান পাটোয়ারী এর পক্ষ থেকে শার্শার সেই বীর যোদ্ধা সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরীকে এই শুভেচ্ছা বার্তা জানান।

মহামারী করোনা ভাইরাস এর মধ্য দিয়ে জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী‌‌ কর্মকর্তার নির্দেশনা অনুযায়ী শার্শায় গণসচেতন কার্যক্রম সফল করতে এগিয়ে চলেছেন তিনি। অদৃশ্য ভাইরাস মোকাবেলায় জীবন বাজি রেখে পরিবার পরিজন থেকে দুরে দুরে থেকে যে ত্যাগ স্বীকার তিনি করেছেন তা এক অনন্য অনুকরণীয় দৃষ্টান্ত বলে মনে করেন সরকারি ভূমি মন্ত্রনালয়।

খুব শীঘ্রই দেশ ও দেশের মানুষ করোনামুক্ত হবে এই আশা ব্যক্ত করে এবং শার্শা উপজেলার এই বীর যোদ্ধা ও তার পরিবারের সার্বিক মঙ্গল কামনা করা হয় ভূমি মন্ত্রনালয়ের প্রেরিত শুভেচ্ছা পত্রে।