শুধু করোনা নয়, যেকোনো জাতীয় দুর্যোগে পুলিশ সামনে এসে দাঁড়ায় – টাঙ্গাইলে স্বরাষ্ট্রমন্ত্রী

 মোঃ রাশেদ খান মেনন (রাসেল), টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, শুধু করোনা নয়, যেকোনো জাতীয় দুর্যোগ যখন আসে, পুলিশ তখন সামনে এসে দাঁড়ায়। সিলেটের রায়হান হত্যা মামলার মুল আসামীকে শনাক্ত করা হয়েছে। তাকে ধরতে চেষ্টা অব্যাহত আছে। অতিশীঘ্রই তাকে ধরা হবে। অপরাধ করে কেউ পাড় পাচ্ছে না।

পুলিশও কোন অপরাধ করে ছাড় পাবেনা। তিনি ২৪ অক্টোবর শনিবার দুপুরে টাঙ্গাইল সার্কিট হাউজে সাংবাদিকদের সাথে আলাপকালে এ কথা বলেন। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পুলিশ বাহিনীকে আধুনিকায়ন করতে প্রধানমন্ত্রী কাজ করছেন। অতি শীঘ্রই পুলিশ বাহিনীতে দুটি হেলিকপ্টার প্রদান করা হবে। এছাড়াও পুলিশের জন্য আধুনিক হাসপাতালও নির্মাণ করা হবে। তিনি আরো বলেন, দুয়েকটি বিচ্ছিন্ন ঘটনায় পুলিশ যেখানেই অন্যায় করেছে, শৃঙ্খলা ভঙ্গ করেছে কোথাও ছাড় দেয়া হয়নি।

তাদেরকে আইনের মুখোমুখি দাঁড় করানো হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল সদর (৫) আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন (এমপি), ভুয়াপুর গোপালপুর আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির (এমপি), কালিহাতী আসনের সংসদ সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারী (এমপি), ঘাটাইল আসনের সংসদ সদস্য আতাউর রহমান খান (এমপি), জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় (বিপিএম), অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আমিনুল ইসলাম, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ’সহ অন্যান্য সাংবাদিক ও নেতা কর্মীগণ।